দালের মেহেন্দি (Daler Mehendi) , যিনি তার গান দিয়ে আমাদের হৃদয়ে রাজত্ব করছেন, তার পরিচয়ের প্রয়োজন নেই। প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে, গায়কের প্রতিটি ভারতীয়ের কাছে একটিই অনুরোধ , এই দেশে বসবাস করার জন্য ‘কৃতজ্ঞ হওয়া’।

দলের মেহেন্দি (Daler Mehendi) তার ভক্তদের অনুরোধ করেছেন ‘আমাদের দেশকে ভালোবাসুন এবং আমরা পিছিয়ে আছি বলে ভাববেন না।’ মেটাভার্সে ভারতের প্রথম ভার্চুয়াল লাইভ কনসার্টের মঞ্চে প্রজাতন্ত্র দিবসে তিনি তার ভক্তদের জন্য গান গাইবেন। হিন্দুস্তান টাইমস অনুসারে, তিনি বলেছিলেন, “পুরো বিশ্ব এটি দেখবে এবং এর অংশ হবে। এটি একটি নতুন ধারণা। এটি অর্জন করা একটি চ্যালেঞ্জিং জিনিস। আমি ভাগ্যবান যে দল আমাকে আমার সাথে সহযোগিতা করতে বলেছে। প্রথমে, আমি ধারণাটি বুঝতে পারিনি, কিন্তু পরে আমি বুঝতে পারি যে এটি ভারতের বাইরে খুব জনপ্রিয়।”

ভার্চুয়ালি এই কনসার্ট এর বিষয় কথা বলার পর তিনি উল্লেখ করেন, “এটি শীঘ্রই ভারতেও গুরুত্ব পাবে। এটি একটি সম্পূর্ণ ডিজিটাল অবতার এবং সম্পূর্ণ ভার্চুয়াল.. এতে প্রচুর অর্থও রয়েছে। আমি মনে করি কয়েক বছর পরে এটিই পরবর্তী বড় জিনিস হতে চলেছে।”

৫৪ বছর বয়সী গায়ক (Daler Mehendi) মনে করেন যে ভারত অন্যান্য দেশের তুলনায় কোভিড -19 এর বিরুদ্ধে লড়াই করার সময় আরও ভাল কাজ করেছে। কঠিন সময়ে নেটিজেনদের সাথে তার সঙ্গীত ‘অনুরণিত’ দেখে তিনি আনন্দিত।

আরও পড়ুন :