ডেভিড ওয়ার্নার (David Warner) , একজন অস্ট্রেলিয়ান ক্রিকেটার, ইতিমধ্যেই নিজেকে একজন সত্যিকার তেলেগু মুভি বাফ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। ব্যাটসম্যান প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তেলেগু ছবির গানে লিপ-সিঙ্কিং বা নাচের ভিডিও পোস্ট করছেন। ডেভিডকে তার সর্বশেষ ভিডিওতে অভিনেতার সাম্প্রতিক সিনেমা ‘পুষ্প: দ্য রাইজ’-এর একটি গান শ্রীভল্লি থেকে আল্লু অর্জুনের চালগুলি অনুকরণ করতে দেখা যায়।

গানটি চলার সাথে সাথে, ডেভিডকে (David Warner) তার ইনস্টাগ্রাম রিলে আপলোড করা একটি ভিডিওতে সানগ্লাস পরা এবং ‘শ্রীবল্লী’ থেকে পুষ্পার আইকনিক সাইডওয়ে হাঁটতে দেখা যায়। এমনকি তিনি সেই দৃশ্যটিও পরিবেশন করেছিলেন যেখানে আল্লু অর্জুন তার জুতা হারান এবং তারপর আবার নাচ শুরু করেন। “পুষ্পা , এরপর কি?” ডেভিড একাধিক হাসির ইমোজি সহ ভিডিওটির ক্যাপশন দিয়েছেন।

ডেভিড (David Warner) এই মাসের শুরুতে ভক্তদের প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি পুষ্পার একটি গানের জন্য একটি রিল তৈরি করবেন এবং অ্যাশেজ (ইংল্যান্ডের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার টেস্ট ম্যাচ সিরিজ) শেষ হওয়ার পরে এটি আপলোড করবেন। এখন সিরিজ শেষ হওয়ায় ডেভিড তার কথা রেখেছেন।

ভিডিওটির মন্তব্য বিভাগে, আল্লু অর্জুন হাসি, থাম্বস আপ, এবং ফায়ার ইমোজিগুলির একটি সিরিজ দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন৷ ক্রিকেটারের বিনোদনের নতুন প্রয়াসটিও বেশ সমাদৃত হয়েছিল, অনেক ভক্ত তাকে ‘পুষ্প ওয়ার্নার’ বলে ডাকে।

আরও পড়ুন :Guest: পালিত হবে প্রজাতন্ত্র দিবস তবে অতিথি ব্যতীত