অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সাথে তার বিবাহবিচ্ছেদ (Divorce) ঘোষণা করার তিন মাসেরও বেশি সময় পরে, নাগা চৈতন্য অবশেষে একই বিষয়ে মুখ খুললেন।

যদিও সামান্থা ওরফে স্যাম তার বিচ্ছেদ সম্পর্কে আগে কথা বলেছে এবং তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে গোপনীয় পোস্টগুলি ভাগ করে চলেছে, নাগা অবশেষে বুধবার, ১২ জানুয়ারীতে তার নীরবতা ভেঙেছে।

অভিনেতা, তেলেগু সুপারস্টার নাগার্জুন আক্কিনেনির ছেলে, বর্তমানে ১৪ জানুয়ারী ২০২২ -এ মুক্তির জন্য নির্ধারিত তার আসন্ন ছবি ‘বাঙ্গারাজু’-এর প্রচারে ব্যস্ত।

একটি মিডিয়া কথোপকথনের সময়, তিনি বলেছেন যে সিদ্ধান্তটি প্রাক্তন দম্পতির মধ্যে পারস্পরিক ছিল।

পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুসারে, নাগা বলেছেন, “বিচ্ছেদ ( Divorce ) হওয়া ঠিক আছে। এটি তাদের ব্যক্তিগত সুখের জন্য একটি পারস্পরিক সিদ্ধান্ত।

যদি সে খুশি থাকে, তাহলে আমি খুশি। তাই এমন পরিস্থিতিতে বিবাহবিচ্ছেদই সেরা সিদ্ধান্ত”।

এই দম্পতি ২০১৭ সালের অক্টোবরে জোড়া অনুষ্ঠানের মাধ্যমে গাঁটছড়া বেঁধেছিলেন। ৬ অক্টোবর, তারকারা একটি হিন্দু ধর্মীয় অনুষ্ঠানে একে অপরের সাথে গাঁটছড়া বাঁধেন এবং ৭ অক্টোবর খ্রিস্টান অনুষ্ঠানে তাদের বিবাহের প্রতিজ্ঞা শেয়ার করেন। তাদের স্বপ্নময় বিয়ের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গত বছর ২ অক্টোবর, প্রাক্তন দম্পতি তাদের নিজ নিজ সামাজিক মিডিয়া হ্যান্ডেলগুলিতে একটি যৌথ বিবৃতি দিয়ে তাদের বিবাহবিচ্ছেদের ( Divorce ) ঘোষণা করেছিলেন।

আরও পড়ুন : North Bengal: কীভাবে চলছে ময়নাগুড়িতে উদ্ধারকার্য?