বীরভূমের (Birbhum) গড়গড়িয়া গ্রামের সোনামণি। কেউ চিনত না তাঁকে। তাতে সোনামণির কিচ্ছুটি এসেও যেত না। সে মনে-প্রাণে শুধু প্রসেনজিত চট্টোপাধ্যায়ের (Prasenjit Chatterjee) ধ্যান-জ্ঞান করতেন। এদিকে, সঙ্গীত শিল্পী শিলাজিতের (Shilajit) নিজের গ্রাম গড়গড়িয়া। ভালবাসে অনেকে ডাকেন গড়গড়ে। শহুরে জীবনে হাঁফিয়ে উঠলে শিলাজিত মাঝেমধ্যেই ছুট লাগান বীরভূমে।

শিলাজিত সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড অ্যাকটিভ। প্রায়শই নানারকম ভিডিও দিয়ে ভক্তদের ধরা-ছোঁয়ার মধ্যে তিনি সব সময়। সেই শিলাজিত এবার গড়গড়ে গ্রামের সোনামণির পরিচয় করালেন টলিউডের নায়ক প্রসেনজিত চট্টোপাধ্যায়ের সঙ্গে।

সোনামণিকে নিয়ে ফেসবুক লাইভে এলেন শিলাজিত (Shilajit)। জানালেন, সোনামণি আসলে বুম্বাদার কত বড় ভক্ত। বীরভূমের গড়গড়ের সোনামণির কথা পৌঁছল বুম্বাদার কাছে। সৌজন্যে শিলাজিত। সোনামণির একটাই আবদার, “বুম্বাদা তুমি একবার গড়গড়ে এসো। আমি তোমাকে দেখব একবার, প্রণাম করব।” খুব ছোট্ট আবদার। কিন্তু এমন কত আবদার নিয়ে কত ভক্তই তো বসে আছেন। সবার মনবাসনা পূর্ণ হয় না। সোনামণির মতো কারও হয়। শিলাজিতের মতো মানুষ তখনই সেই সব ভক্তদের কাছে গুরু হয়ে ওঠেন।

সেই ভিডিও দেখে অবশ্য উত্তরও দিয়েছেন টলিউড স্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছেন, ” ভিডিওটি আমি দেখেছি। আমি সত্যিই আপ্লুত। তোমরা আছো বলেই আমি আছি। তবে আমি কথা দিচ্ছি করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেই আমি ওখানে যাবো। তোমাদের সাথে কিছুটা সময় কাটাবো। আমাকে এভাবেই ভালোবেসো।”