তেলেগু সুপারস্টার মহেশ বাবুর (Mahesh Babu) কোভিড পরীক্ষা করেছেন যার রিপোর্ট পজিটিভ এসেছে , এবং অভিনেতা সোশ্যাল মিডিয়ায় খবরটি শেয়ার করেছেন। মহেশ টুইট করেছেন যে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করা সত্ত্বেও, তিনি হালকা লক্ষণ সহ COVID-19 ভুগছেন। মহেশ আরও বলেছেন, “আমি বাড়িতে নিজেকে বিচ্ছিন্ন করেছি এবং চিকিৎসা নির্দেশিকা অনুসরণ করছি।”

অভিনেতা (Mahesh Babu) সম্প্রতি তার সাথে দেখা হওয়া লোকেদের পরীক্ষা এবং টিকা নেওয়ার জন্য অনুরোধ করেছেন, “যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের নিজেদের পরীক্ষা করার জন্য অনুরোধ করছি । যারা তাদের টিকা নেননি তাদের আমি অবিলম্বে তা করার জন্য অনুরোধ করছি, কারণ এটি গুরুতর উপসর্গ এবং হাসপাতালে ভর্তি হওয়ার ঝুঁকি হ্রাস করে । অনুগ্রহ করে কোভিড নিয়ম মেনে চলুন এবং নিরাপদ থাকুন।”

গত বছর জুন মাসে, মহেশ বাবু (Mahesh Babu) তার ফাউন্ডেশন এবং অন্ধ্র হাসপাতালের মাধ্যমে একটি টিকা অভিযান পরিচালনা করেছিলেন। অন্ধ্রপ্রদেশের বুরিপালেমে সাত দিনের কোভিড-১৯ টিকাদান অভিযান সম্পন্ন হয়েছে। মহেশের স্ত্রী, প্রাক্তন অভিনেত্রী নম্রতা শিরোদকার তাদের কোভিড -১৯ টিকা নেওয়ার কিছু ছবি শেয়ার করেছিলেন।

২০২১ সালের ফেব্রুয়ারিতে, মহেশ এবং নম্রতা একসাথে ১৬ বছর পূর্ণ করেছিলেন। মহেশ এবং নম্রতা দুই সন্তানের আশীর্বাদপ্রাপ্ত – পুত্র গৌতম ঘট্টমানেনি এবং কন্যা সিতারা ঘট্টমানেনি।

আরও পড়ুন :Security lapse: কঙ্গনা প্রধানমন্ত্রীর নিরাপত্তাহীনতায় ক্ষুব্ধ