টেলিভিশন প্রযোজক একতা কাপুর (Ekta Kapoor) কোভিড -১৯ -এর জন্য ইতিবাচক পরীক্ষা করা সাম্প্রতিকতম সেলিব্রিটি। বর্তমানে তাকে বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। একতা কাপুর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যে তিনি ইতিবাচক পরীক্ষা করেছেন এবং তার সাম্প্রতিক পরিচিতদেরও পরীক্ষা করার জন্য অনুরোধ করেছেন। তিনি হোম কোয়ারেন্টাইনের অধীনেও রয়েছেন এবং সরকারের প্রয়োজনীয় সমস্ত কোভিড -19 ব্যবস্থা অনুসরণ করছেন।

তিনি (Ekta Kapoor) একটি টেক্সট নোট লিখেছিলেন যে, “সকল সতর্কতা অবলম্বন করা সত্ত্বেও আমি কোভিড পজিটিভ হয়েছি । আমি ভালো আছি এবং যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের প্রত্যেককে নিজেদের পরীক্ষা করার জন্য অনুরোধ করছি।

দেশে কোভিড -19 কেস বৃদ্ধির সাথে সাথে, জন আব্রাহাম, মৃণাল ঠাকুর, কারিনা কাপুর খান, অর্জুন কাপুর, শানায়া কাপুর, অমৃতা অরোরা, রিয়া কাপুর এবং অন্যান্য সহ বলিউডের বিভিন্ন সেলিব্রিটিরা ভাইরাসে ইতিবাচক পরীক্ষা করেছেন।

কাজের ক্ষেত্রে বলতে গেলে , একতা কাপুরের (Ekta Kapoor) নাগিন তার ষষ্ঠ সিজনে ফিরে এসেছে। বিগ বস 15-এর প্রযোজক গত বছর একটি পর্বে নাগিন 6 টিভি পর্দায় ফিরে আসার বিষয়ে একটি উল্লেখযোগ্য ইঙ্গিত প্রকাশ করেছেন। এই টিভি সিরিজের নির্মাতারা ২ জানুয়ারী রবিবার শোটির প্রথম টিজার প্রকাশ করেছেন। দর্শকরা কার্যত আনন্দিত।

আরও পড়ুন :Corporation vote: কী হবে বাকি পুরভোটের? জরুরি বৈঠক কমিশনে