অক্ষয় কুমার নতুন বছর (Newyear) শুরু করতে গায়ত্রী মন্ত্র জপ করার একটি ভিডিও শেয়ার করেছেন। অভিনেতা বর্তমানে তার স্ত্রী টুইঙ্কেল খান্না এবং মেয়ে নিতারার সাথে মালদ্বীপে রয়েছেন।

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে অক্ষয় লিখেছেন, “নতুন বছর, (Newyear) একই রকম আমার কাছে । ঘুম থেকে উঠে আমার পুরানো বন্ধু সূর্যকে অভিবাদন জানিয়েছিলাম এবং কোভিড ছাড়া সব ইতিবাচক জিনিস দিয়ে আমার ২০২২ শুরু করেছি..সবার সুস্বাস্থ্য এবং সুখের জন্য প্রার্থনা করছি। শুভ নব বর্ষ!”

তাকে তার সমুদ্রের সামনের কুটিরের বাইরে দাঁড়িয়ে সূর্যের দিকে মুখ করে এবং ক্যামেরার পিছনে গায়ত্রী মন্ত্র জপ করতে দেখা যায়।
অক্ষয় এবং তার পরিবার নববর্ষ (Newyear) এবং টুইঙ্কেল খান্নার জন্মদিন যা ২৯ ডিসেম্বর পড়েছিল ,উদযাপন করতে মালদ্বীপে ভ্রমণ করেছিলেন।
জন্মদিন উপলক্ষে তার লেডিলাভের জন্য তিনি পোস্ট করেছেন।

এদিকে, দীর্ঘ এক বছর পর ছুটি কাটাচ্ছেন অক্ষয়। করোনাভাইরাস মহামারীর কারণে বন্ধ থাকার এক বছর পর, তার চলচ্চিত্র বেল বটম ছিল বছরের প্রথম বড় মুক্তি। এটি পরবর্তীতে ‘সূর্যবংশী’ দ্বারা অনুসরণ করা হয়, যার একটি ঘরোয়া বক্স অফিস মোট 200 কোটির কম। তবে তার বছরের তৃতীয় ছবি ‘আতরঙ্গি রে’ মুক্তি পায় যা বিউল ভাবে প্রশংসিত হয়েছে ।

আরও পড়ুন :Corona Update: বাড়ছে করোনা, বাতিল করা হল সরকারি কর্মসূচি