অর্জুন কাপুর (Arjun Kapoor) এবং তার বোন অনশুলা, কোভিড -১৯ এর জন্য ইতিবাচক হয়েছেন । এর আগে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান এবং অমৃতা অরোরা কোভিড পজিটিভ হয়েছিলেন । বর্তমানে দেশে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে।

ইন্ডিয়া টুডে-এর রিপোর্ট অনুসারে, অর্জুন (Arjun Kapoor) এবং আনশুলা কোভিড পজিটিভ পাওয়া গেছে, তারা প্রয়োজনীয় সতর্কতা নিচ্ছেন।

তারা ছাড়াও রিয়া কাপুর এবং তার স্বামী করণ বুলানি ইতিবাচক পরীক্ষা করেছেন। রিয়া ইনস্টাগ্রামে তার স্বাস্থ্য সম্পর্কে আপডেট করেছেন এবং লিখেছেন, “হ্যাঁ আমি অত্যন্ত সতর্ক থাকা সত্ত্বেও কোভিডের জন্য ইতিবাচক। কিন্তু এটাই মহামারীর প্রকৃতি।এই তথ্যগুলি শুধুমাত্র সরকার এবং চিকিৎসা সংস্থাগুলির জন্য হওয়া উচিত যাতে তারা তাদের কাজ করতে পারে এবং গসিপ সাইটে নয়৷ এটা আক্রমণাত্মক এবং অদ্ভুত।”

রিয়া আরও যোগ করেছেন “আমি এবং আমার স্বামী বিচ্ছিন্ন হয়ে সমস্ত নির্ধারিত ওষুধ এবং সতর্কতা নিচ্ছি। আমরা গত রাতে প্রথমবার ফ্রোজেন দেখেছি। এটা বেশ ভাল ছিল। আমাকে আমার বোন ( সোনম কাপুর ) খুব বেশি মিস করেছে । চকোলেট বাদে সব কিছুরই স্বাদ খারাপ, আমার মাথা ব্যাথা করে মাঝে মাঝে তবে আমরা কিছুক্ষণের মধ্যেই ঠিক হয়ে যাব।”
এছাড়া ওপর একটি সূত্র থেকে জানা গেছে, অর্জুন কাপুরের (Arjun Kapoor) বান্ধবী মালাইকা অরোরারও করোনা পরীক্ষা করা হবে।

আরও পড়ুন :Vicky Kaushal : ’83’ ছবি থেকে বেরিয়ে যান ভিকি