গত রাত ৩টায় বলিউড অভিনেতা সালমান খানকে তার পানভেল ফার্মহাউসে সাপে কামড়েছে (Snake -bite) । অভিনেতাকে অবিলম্বে নাভি মুম্বাইয়ের কমোথে একটি হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৯টার দিকে তিনি হাসপাতাল থেকে ছাড়া পেয়ে তার খামারবাড়িতে ফিরে গেছেন। এবিপি নিউজ জানিয়েছে, সাপটি বিষাক্ত ছিল না। তিনি এখন সুস্থ হয়ে উঠছেন।

সালমান খান আগামীকাল ২৭ ডিসেম্বর তার ৫৬ তম জন্মদিন উদযাপন করবেন, তবে ট্র্যাজেডির (Snake -bite) কারণে উদযাপনগুলি পরিকল্পনা অনুযায়ী নাও যেতে পারে। অভিনেতা ‘RRR টিম’-এর সাথে তার জন্মদিন উদযাপন করেছিলেন, যার মধ্যে ‘বিগ বস 15’-এর সেটে রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট এবং পরিচালক এসএস রাজামৌলি ছিলেন। সালমানের জন্য গান গেয়ে ‘উইকেন্ড কা ভার’ অনুষ্ঠান শুরু করেন আলিয়া।

পরে, ‘বিগ বস’ প্রতিযোগীরা সালমানের জন্য জন্মদিনে একটি আশ্চর্যজনক পারফরম্যান্স রেখেছিল, তার বেশ কয়েকটি হিট গানে নাচছিল।

এদিকে, গত সপ্তাহে মুম্বাইতে RRR প্রাক-রিলিজে, অভিনেতা (Snake -bite) আনুষ্ঠানিকভাবে ‘বজরঙ্গি ভাইজান’-এর সিক্যুয়াল প্রকাশ করেছিলেন। এসএস রাজামৌলির বাবা, কেভি বিজয়েন্দ্র প্রসাদ, যিনি মূল ছবিরও লেখক, সিক্যুয়াল লিখবেন। রাজামৌলির পরবর্তী মেগা অপাসকে সমর্থন করার জন্য সালমান উপস্থিত ছিলেন, যেটিতে জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট এবং অজয় ​​দেবগন অভিনয় করেছেন।

আরও পড়ুন :Sardar Udham Singh: জন্মবার্ষিকীতে স্মরণ করেছেন ভিকি