বিগ বসের বিশেষ অনুষ্ঠানে, করণকে তেজস্বী প্রকাশের প্রতি তার ভালবাসা ঘোষণা করতে দেখা যাবে, তাকে জাতীয় টেলিভিশনে সবার সামনে প্রস্তাব দিতে (Propose) দেখা যাবে।’বিগ বস ১৫ ‘ প্রতিযোগীরা আসন্ন পর্বে বড়দিন উদযাপন করবে।

বিশেষ অতিথি হিসেবে বাড়িতে প্রবেশ করবেন নোরা ফাতেহি এবং গুরু রনধাওয়া। ইনস্টাগ্রামে কালারস টিভির অফিসিয়াল পেজ দ্বারা শেয়ার করা প্রোমো ভিডিওতে, দেখা গেছে করণ কুন্দ্রা তার হাতে একটি গোলাপ নিয়ে তেজস্বীকে প্রপোস (Propose) করেছিলেন। তাকে বলতে শোনা যায়, “এই ১২ সপ্তাহে আমি অনেক কিছু সম্পর্কে জানতে পেরেছি..আমি কখনই জানতাম না যে একটি মেয়ে আমার মধ্যে এত পরিবর্তন আনতে পারে।”

এর পরে, করণ এক হাঁটুতে বসে তেজস্বীকে প্রস্তাব (Propose) দেয়। অভিনেত্রী তখন তার গালে চুম্বন করে । তেজা করণের কাছ থেকে ‘পিএস আই লাভ ইউ মেসেজ’ সহ একটি হুডিও পেয়েছেন।

নিশান্ত ভাট এবং প্রতীক সেহজপালও তাদের সমস্যাগুলি বলেন । নতুন করে শুরু করার জন্য তারা ক্ষমাপ্রার্থী নোট বিনিময় করেছে। প্রতীক বলেছেন, “আমরা যতই মতভেদের মুখোমুখি হই না কেন, আপনাকে বন্ধু বলে মনে করেছি এবং সবসময় তা করতে থাকবে।”
এদিকে, নিশান্ত উল্লেখ করেছেন, “সমস্ত খারাপ জিনিসের জন্য দুঃখিত, যাই বলি না কেন… এটা আমাদের জন্য একটি কঠিন সময় ছিল.. আপনার সমস্ত ইচ্ছা পূরণ হোক।”

আরও পড়ুন : Ariana Grande: বড়দিনের আগে টুইটার একাউন্ট ডিলিট !