বলিউড কুইন কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan) তার অভিনেতা-স্বামী সাইফ আলী খান এবং তার সন্তান তৈমুর এবং জেহ থেকে দূরে ছিলেন যেহেতু তিনি ১৩ ডিসেম্বর কোভিড -১৯ এর জন্য ইতিবাচক হয়েছিলেন । ‘গুড নিউজ’ ছবির এই অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিজে শেয়ার করেছিলেন যে তিনি যখন সেলফ কোয়ারেন্টাইনে ছিলেন তখন তিনি সাইফ এবং তার দুটি ছোট ছোট বাচ্চাকে নিদারুণভাবে মিস করছেন।

শুক্রবার, ২৪ ডিসেম্বর, কারিনা (Kareena Kapoor Khan) নিশ্চিত করেছেন যে তিনি কোভিড -১৯ এর জন্য নেতিবাচক পরীক্ষা করেছেন। তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি নোট ভাগ করে, তিনি এমনকি তার স্বামী সাইফ আলি খানকে হোটেলের ঘরে কোয়ারেন্টাইন থাকার জন্য এবং পরিবার থেকে দূরে থাকার জন্য এবং এই ধৈর্যের জন্য ধন্যবাদ জানিয়েছেন।

তার নোটে লেখা ছিল, “আমি কোভিড-১৯ এর পরীক্ষা করে এবং রিপোর্ট অনুযায়ী নেতিবাচক হয়েছি । পাশাপাশি তিনি অনেককে মেনশন করে ধন্যবাদ জানিয়েছেন।

শুক্রবারের আগে, এএনআই তার টুইটার হ্যান্ডেলের মাধ্যমে জানিয়েছিল যে ওমিক্রনের জন্য কারিনার জিনোম সিকোয়েন্সিং রিপোর্ট নেতিবাচক, বিএমসি অনুসারে।

এদিকে কারিনাকে (Kareena Kapoor Khan) আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে। ফিল্মটি আমেরিকান অস্কার বিজয়ী নাটক ‘ফরেস্ট গাম্প’-এর একটি অফিসিয়াল রিমেক এবং এটি ১৪ এপ্রিল, ২০২২ -এ মুক্তি পাওয়ার কথা।

আরও পড়ুন : Digha : দীঘায় কাঁকড়া খেয়ে মৃত্যু এক পর্যটকের