বলিউড তারকা হৃতিক রোশন (Hrithik Roshan) ‘চন্ডিগড় কারে আশিকি’কে এমন একটি চলচ্চিত্র বলে অভিহিত করেছেন যা তাকে “কাঁদতে ও হাসাতে” পারে একই সঙ্গে ।

তিনি তার সহ-অভিনেতা বাণী কাপুর এবং চলচ্চিত্র নির্মাতা অভিষেক কাপুরের জন্য প্রশংসার বিবৃতিও লিখেছেন।

রবিবার তার অফিসিয়াল ইনস্টাগ্রাম এ , ‘ওয়ার’ অভিনেতা (Hrithik Roshan) তার স্টোরিতে ছবিটির পোস্টার শেয়ার করেছেন এবং লিখেছেন,

“যদি আপনি এটি না দেখে থাকেন তবে দয়া করে এটিকে মিস করবেন না! আমার দেখা সেরা সিনেমাগুলির মধ্যে একটি! পুরো দলকে অভিনন্দন!!”

তিনি তার টুইটার হ্যান্ডেলে গিয়ে অভিষেক, আয়ুষ্মান এবং বানির জন্য বিশেষ বিবৃতি শেয়ার করেছেন, মুভিতে তাদের ভালো কাজের জন্য তাদের প্রশংসা করেছেন।

আয়ুষ্মানের জন্য তিনি লিখেছেন, “আমার বন্ধু তুমি ভারতীয় সিনেমার অন্যতম সেরা অভিনেতা!! এভাবে অনুপ্রাণিত কর সকলকে । এই সঙ্গে আমাকে অনুপ্রাণিত করার জন্য ধন্যবাদ! ”

 

সিনেমাটি একটি আধুনিক সময়ের প্রেমের গল্প যেখানে আয়ুষ্মান একজন ক্রস-ফাংশনাল অ্যাথলিটের ভূমিকায় অভিনয় করেছেন,

যেখানে বাণী একটি ট্রান্সজেন্ডার চরিত্রের ভূমিকায় অভিনয় করেছেন।

‘চন্ডিগড় কারে আশিকি’, যা ১০ ডিসেম্বর মুক্তি পেয়েছে,

ভূষণ কুমারের টি-সিরিজ প্রজ্ঞা কাপুরের গাই ইন দ্য স্কাই পিকচার্সের সাথে যৌথভাবে প্রযোজনা করেছে।

এদিকে, কাজের ক্ষেত্রে হৃতিক (Hrithik Roshan) তামিল হিট ‘বিক্রম ভেধা’-এর হিন্দি রিমেকের শুটিংয়ে ব্যস্ত, যেখানে সাইফ আলী খানও অভিনয় করবেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত তার বহুল প্রতীক্ষিত অ্যাকশন মুভি ‘ফাইটার’-এও দেখা যাবে তাকে। ভারতের প্রথম এরিয়েল অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি হিসেবে চিহ্নিত, ‘ফাইটার’-এ দীপিকা পাড়ুকোনও রয়েছে।

আরও পড়ুন :Omicron : কর্ণাটকে তৃতীয় ওমিক্রন কেস