ভারতীয় চলচ্চিত্র তারকা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের পরে, এখন আমরা জানতে পারি যে ‘তারক মেহতা কা উল্টা চশমা’ অভিনেতা দিলীপ যোশি ওরফে জেঠালালের মেয়ে, নিয়তি (Niyati Joshi) , চলচ্চিত্র লেখক অশোক মিশ্রের ছেলে যশোবর্ধন মিশ্রের সাথে শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন৷ এটি অবশ্যই বিবাহেরই মরসুম।

সূত্রের খবর অনুযায়ী , দিলীপ যোশী তার মেয়ে নিয়তি জোশীর (Niyati Joshi) ধুমধাম করে বিয়ের অনুষ্ঠানের জন্য প্রস্তুতি নিচ্ছেন। বিয়েটি ১১ ডিসেম্বর মুম্বাইতে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। খবর অনুযায়ী , বিয়েটি ম্যাক্সিমাম সিটির তাজ হোটেলে হবে।

খবরে একটি সূত্রের উদ্ধৃতি দিয়ে বলেছে, “এটি একটি বড় ধুমধাম ভারতীয় বিবাহের চেয়ে কম হবে না। এই বড় দিনটি পালন তাজ, মুম্বাইতে হবে এবং দিলীপজি ব্যক্তিগতভাবে প্রতিটি কাজ বিশদে করছেন।”

যদিও দিলীপের ভক্তদের মধ্যে তার মেয়ের (Niyati Joshi) বিয়ের বিশদ বিবরণ জানার জন্য অনেক কৌতূহল রয়েছে, আমন্ত্রণপত্রটি সম্প্রতি অনলাইনে প্রকাশিত হয়েছে এবং নেটিজেনদের সকলকে উত্তেজিত করেছে।
রিপোর্ট অনুসারে, দিলীপ যোশি ‘TMKOC’-এর পুরো কাস্টকে আমন্ত্রণ জানিয়েছেন যার মধ্যে সেই শিল্পীরাও ছিলেন যারা আগে দিশা ভাকানি ওরফে দয়াবেনের মতো অনুষ্ঠানের অংশ ছিলেন। যাইহোক, জানা গেছে যে দিশা বিয়েতে যোগ দিতে পারবেন না এবং আগামী সপ্তাহে তাদের আশীর্বাদ করার জন্য দম্পতিকে দেখার সিদ্ধান্ত নিয়েছেন।
আরও পড়ুন :Google India : নীরজ চোপড়া রয়েছেন তালিকার শীর্ষে