ন্যাশনাল ক্রাশ রশ্মিকা মান্দান্না (Rashmika Mandanna ) আল্লু অর্জুনের পাশাপাশি তার বহুভাষিক ছবি ‘পুষ্প’-এর মুক্তির জন্য প্রস্তুত। অভিনেত্রীকে আগে কখনো দেখা যায়নি এরকম অভিনব চরিত্রে। ছবিতে দেহাতি অবতারে দেখা যাবে তাঁকে। এর জন্য তার ভক্তরা উত্তেজিতভাবে অপেক্ষা করছেন।

শ্রীবল্লীর চরিত্রের জন্য, রশ্মিকা (Rashmika Mandanna ) এর গভীরে প্রবেশ করার চেষ্টা করেছিলেন এবং তার জন্য একাধিক পদ্ধতি এবং অভিব্যক্তি বেছে নিয়েছিল। ফিল্মটির গ্রামীণ পটভূমিতে ফিট করার জন্য তিনি নিজের উপর রিসার্চ করেছিলেন। একবার যখন তিনি তিরুপতিতে ছিলেন, তখন তিনি সেখান থেকে চলে গিয়েছিলেন গ্রামের দিকে । শহরের গ্রামীণ দিক অন্বেষণ করতে।

সূত্র থেকে খবর , “রশ্মিকা এমনকি সেখানকার বাসিন্দাদের সাথে কথা বলেছিল, তাদের জীবনধারা সম্পর্কে একটি অন্তর্দৃষ্টি পেতে এবং তাদের শারীরিক ভাষা বুঝতে।”
দেখে মনে হচ্ছে রশ্মিকা (Rashmika Mandanna ) শ্রীবল্লীর চরিত্রে অন-স্ক্রিনে তার সেরা অভিনয় করতে কোনো কসরত রাখেনি। তাকে এইরকম একটি অভিনব চরিত্রে দেখতে পাওয়া ভক্তদের কাছে সত্যই আনন্দের ।

পুষ্প ছাড়াও, রশ্মিকা পরের বছর মিশন মজনু, সহ-অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সাথে তার বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। তিনি অমিতাভ বচ্চনের বিপরীতে বিকাশ বাহল পরিচালিত গুডবাই ছবিতেও রয়েছে।

আরও পড়ুন :Malaika -Arjun : বিচ্ছেদের গুজব ভুল মালাইকা-অর্জুনের