বলিউড তারকা আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) একজন সত্যিকারের বিনোদনকারী।

নিজেকে আজ ভারতে সিনেমার পোস্টার বয় হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি ।

আয়ুষ্মানের (Ayushmann Khurrana) পরবর্তী সিনেমা  ‘চন্ডিগড় কারে আশিকি’, অভিষেক কাপুরের সাথে।

অভিষেক কাপুর ‘কাই পো চে’, ‘রক অন’, ‘কেদারনাথ’ এর মতো হিট কিছু সিনেমা পরিচালনা করেছেন।

চলচ্চিত্র নির্মাতা বলেছেন যে ইন্ডাস্ট্রি সর্বদা সমান্তরাল সিনেমা তৈরি করেছে।

আয়ুষ্মান বড় ‘কন্টেন্ট-পোল’ সিনেমার জন্ম দিয়েছে যা দর্শকদের টানছে। মূলত যারা ব্যতিক্রমী মানের বিনোদন চায় তাঁদের মনোরঞ্জন করছে এই সিনেমা।

অভিষেক ব্যাখ্যা করেছেন যে কীভাবে আয়ুষ্মান (Ayushmann Khurrana) তার রোমান্টিক ছবিতে চণ্ডীগড়ের একজন জিম প্রশিক্ষকের ভূমিকায় পুরোপুরি মানানসই।

তিনি বলেছিলেন, “আমি বিশ্বাস করি যে চলচ্চিত্র নির্মাতা হওয়ার জন্য বাধ্যতামূলক চরিত্র তৈরি করা সবচেয়ে গুরুত্বপূর্ণ।

ছবিটি ফ্লোরে যাওয়ার আগে মনুর চরিত্রটি আমার সাথে দুই বছরেরও বেশি সময় ধরে ছিল কিন্তু আয়ুষ্মান খুব স্বতঃস্ফূর্ত ভাবে অল্প সময়ের মধ্যেই এটিকে নিজের করে নিয়েছিলেন। তিনি নিজের সূক্ষ্মতা দিয়ে এটিকে আরও সমৃদ্ধ করেছিলেন।”

 

তিনি বলেছেন , “আমি এমন একজন অভিনেতার সাথে সৃজনশীলভাবে সহযোগিতা করতে পেরে আনন্দিত যিনি সংবেদনশীল, প্রকৃত এবং গভীর মতামত রাখেন।

তিনি তার ভক্তদের হৃদয়ে একটি বিশেষ স্থান উপভোগ করেন কারণ তিনি তাদের প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং নিরলসভাবে তা প্রদান করতে থাকেন।

চণ্ডীগড় কারে আশিকির সাথে, আমি সেই প্রতিশ্রুতিকে আরও জোরদার করছি এবং বৃহৎ আকারে এটিকে সমর্থন করছি যাতে দর্শকরা এই অভিজ্ঞতাকে তার সমস্ত রকম ভাবে উপভোগ করতে পারেন।”

চণ্ডীগড় কারে আশিকি সিনেমাটি টি-সিরিজ এবং গাই ইন দ্য স্কাই পিকচার্স দ্বারা প্রযোজিত। এছাড়াও বাণী কাপুর অভিনয় করেছেন এবং এটি ১০ ​​ডিসেম্বর, ২০২১ -এ মুক্তি পেতে চলেছে৷

আরও পড়ুন : Anushka Sharma : ভালো সময় কাটান ক্রিকেটারদের স্ত্রীরা