দক্ষিণ সুপারস্টার নাগা চৈতন্যের সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণার পর প্রথমবারের মতো, অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে ( Samantha Ruth Prabhu) ২৬ নভেম্বর মেগাস্টার নাগার্জুনের অন্নপূর্ণা স্টুডিওতে দেখা গিয়েছিল।

একজন মেগাস্টার হওয়ার পাশাপাশি দক্ষিণে সম্মানিত নাগার্জুন হলেন সামান্থার ( Samantha Ruth Prabhu) প্রাক্তন শ্বশুর এবং নাগা চৈতন্যের বাবা। স্টুডিওতে সামান্থার আগমনের খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে, এটি তার ভক্তদের কৌতূহলী করে তোলে এবং নাগার্জুনের অন্নপূর্ণা স্টুডিওতে তার সফরের কারণ সম্পর্কে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের বিস্মিত করে তোলে।

খবরে বলা হয়েছে, সামান্থা ডাবিংয়ের জন্য স্টুডিওতে গিয়েছিলেন। তিনি গুণশেখর পরিচালিত ‘শকুন্তলম’- করছেন এবং সেইজন্য, ছবিটির ডাব করার জন্য, তাকে স্টুডিওগুলিতে যেতে হয়েছিল।

সামান্থাকে পিরিয়ড ড্রামাতে আচারের ভূমিকায় দেখা যাবে যার জন্য তিনি চেষ্টার কোনো ত্রুটি রাখছেন না। তিনি তার সেরাটা দিচ্ছেন।

২ অক্টোবর, একটি যৌথ বিবৃতিতে, সামান্থা ( Samantha Ruth Prabhu) এবং নাগা তাদের বিচ্ছেদ ঘোষণা করেছিলেন। তারা তাদের বিবাহবিচ্ছেদের কারণ প্রকাশ করা থেকে বিরত থাকলেও, তারা বলেছিলেন যে তাদের বন্ধুত্ব সবসময় তাদের মধ্যে একটি বিশেষ বন্ধন বজায় রাখবে। তারা কঠিন সময়ের মধ্যে গোপনীয়তার অনুরোধ করেছিল।
যদিও আদালত এখনও বিবাহবিচ্ছেদ চূড়ান্ত করতে পারেনি, দম্পতি পারস্পরিক সম্মতিতে এটির জন্য আবেদন করেছিলেন।

আরও পড়ুন :Fire Crackers :হলে বাজি না ফাটানোর অনুরোধ সালমান খানের