কুন্ডলী ভাগ্য-ধারাবাহিকটির অভিনেত্রী শ্রদ্ধা আর্য (Shraddha Arya) সম্প্রতি দিল্লিতে এক ব্যক্তিগত অনুষ্ঠানে নৌবাহিনীর অফিসার রাহুল শর্মার সাথে বিয়ে করেছেন।

তার বিয়ের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ার পর রীতিমতো ঝড় তুলেছে।

রাহুল শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধার পর শ্রদ্ধা আর্য (Shraddha Arya) তার জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন।

সাম্প্রতিক একটি ভিডিওতে দেখা গেছে , শ্রদ্ধাকে বিয়ের পরবর্তী আচারের অংশ হিসেবে ভারতের বিখ্যাত মিষ্টি খাবার ‘হালওয়া’ রান্না করতে ।

ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “আমি প্রায়ই রান্না করি না। কিন্তু যখন আমি করি, আমি এতে আমার হৃদয় ঢেলে দিই এবং এবার আমার নতুন পরিবারের জন্য সুন্দর আরও অনেক কিছু।”

এর আগে শ্রদ্ধা তার বিয়ের অনুষ্ঠানের কিছু ঝলক শেয়ার করেছিলেন।

সারা খান, পূজা সন্দীপ সেজওয়াল, দিব্যা খোসলা কুমার, আধবিক, রাশমি দেশাই, নেহা কক্কর এবং যুবিকা চৌধুরী সহ বেশ কয়েকজন সেলিব্রিটি তার ছবিতে মন্তব্য করেছেন।

তিনি তার মেহেন্দি অনুষ্ঠানের ছবিও পোস্ট করেছিলেন। ফটোগুলিতে, তাকে তার মেহেন্দি এবং অত্যাশ্চর্য বাগদানের আংটি সহ দেখা গেছে।

তার বিবাহের জন্য, শ্রদ্ধা (Shraddha Arya) ভারী গহনা সহ একটি ঐতিহ্যবাহী গভীর লাল এবং সোনার ব্রাইডাল লেহেঙ্গা বেছে নিয়েছিলেন।

এদিকে, বর একটি লাল পাগড়ি সহ একটি সাদা শেরওয়ানি পড়েছিলেন ।

‘কুন্ডলি ভাগ্য’ দিয়ে জনপ্রিয়তা অর্জন করা শ্রদ্ধা ‘ম্যায় লক্ষ্মী তেরে আঙ্গন কি’, ‘তুমহারি পাখি’ এবং ‘ড্রিম গার্ল’-এর মতো বেশ কয়েকটি টিভি সিরিয়ালে অভিনয় করেছেন।

আরও পড়ুন :Aayush Sharma : নিজের শরীর চর্চা নিয়ে কথা বললেন আয়ুষ