আজকের ম্যাচটি অনুষ্ঠিত হয় পুনে স্টেডিয়াম (Pune Stadium)। কেকেআরের (KKR) বিরুদ্ধে টসে জিতে লখনৌ সুপার জায়েন্টস প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাটে নেমে কুইন্টন ডি কক (Quinton de kock) ও কে এল রাহুল(K L Rahul) এর অসাধারণ ওপেনিং পার্টনারশিপ বিনা উইকেটে 210 রান স্কোর বোর্ডে দাখিল করে। ডি কক মাত্র 70 বলে 140 রান করে নিজের ক্যারিয়ারে একটি অসাধারণ ইনিংস খেলেন আজ।

এবং অন্যদিকে কে এল রাহুল 51 বলে 68 রান করে এই বড় রান পর্যন্ত টিমকে পৌঁছে দেয়। 211 রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) শুরুতেই ভেঙ্কটেশ আই আর(Venkatesh Iyer)ও অভিজিৎ তোমার(Abhijit Tomar) এর উইকেট পড়ে যায়।

এরপর নিতিশ রানা (Nitish Rana)(42 Runs in 22 Balls) ও অধিনায়ক শ্রেয়াস আইয়ার (Shreyash Iyer)(50 Runs in 22 Balls) ম্যাচ কে কিছুটা সামলানোর চেষ্টা করেন কিন্তু তারপর পরপর কিছু উইকেট পড়ে যাওয়ায় ম্যাচ অনেকটা কলকাতার হাত থেকে বেরিয়ে কিন্তু শেষে রিঙ্কু সিং (Rinku Singh) ও সুনীল নারায়ন (Sunil Narine) ম্যাচ কে নিজেদের কন্ট্রোলে অনার চেষ্টা করে। মাত্র 15 বলে 40 রান করে রিঙ্কু সিং ম্যাচ জেতানোর চেষ্টা করেন কিন্তু শেষ 2 বলে 3 রান বাকি থাকাকালীন রিঙ্কু সিং আউট হয়ে যান এবং এই ম্যাচ কেকেআর হাত থেকে বেরিয়ে।

অবশেষে কলকাতা 8 উইকেটে 208 পর্যন্ত পৌঁছে এ বছরের মতো শেষ ম্যাচ সমাপ্ত করে। আজকের ম্যাচে রিঙ্কু সিং এর অসাধারণ পারফরমেন্স এর ফলে ব্যাটিং অর্ডারে তাকে কিছুটা এগিয়ে আনা কথা ভাবছেন ক্রিকেট ম্যাচ। এই সিজনে শ্রেয়াস আইয়ার এর অনভিজ্ঞ অধিনায়কত্বের ফলে কেকেআর কে এই ফল ভোগ করতে হলো এমনটাই মনে করছেন অনেকে।

আরও পড়ুন : Kapil Dev: খেলাধুলায় পিছিয়ে পড়ছে ভারত! কি বললেন কপিল