এবার বীরভূমের (Birbhum) নানুরের বিজেপি নেতা তারকেশ্বর সাহার উপর হামলার অভিযোগ উঠল। অভিযোগ তাঁর গাড়িও ভাঙচুর করা হয়েছে।বিজেপি নেতার বক্তব্য, তিনি কোনওভাবে প্রাণ বাঁচাতে সক্ষম হলেও তার স্কুটি দুষ্কৃতীরা ভেঙে চুরমার করে দিয়েছে বলে অভিযোগ। সেই সঙ্গে তার গাড়িতে থাকা বেশ কিছু টাকাও ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধেই অভিযোগ তুলেছেন বিজেপি নেতা।জানা যায় এই ঘটনাটি ঘটেছে সোমবার রাত ৯টা নাগাদ ঘটনাটি ঘটে নানুরের দেবগ্রামে।

 

তারকেশ্বর সাহার কথা,-“আমাদের এক কর্মীর ছেলে অসুস্থ বলে আমি দেবগ্রাম গিয়েছিলাম সোমবার। একেবারে আমার পাশের গ্রাম। সেখানে যাওয়ার সঙ্গে সঙ্গে তৃণমূলের কিছু লোক আমার উপর আক্রমণের চেষ্টা করে। আমি সেটা বুঝতে পেরে সঙ্গে সঙ্গে গাড়িটা সেখানে রেখে পালিয়ে যাই। ভেবেছি, আমাকে পেলে হয়ত মারবে, কিন্তু গাড়িটার ক্ষতি করবে না। অথচ দেখলাম গাড়ি পুরো ভেঙেছে। ভিতরে টাকা পয়সা ছিল সেগুলোও নিয়ে নিয়েছে। গাড়ির অবস্থা এতটাই খারাপ সেটা নিয়ে যাওয়াও মুশকিল। রাতে পুলিশ তুলে নিয়ে যায়।”

 

দেবগ্রামে প্রায় ২৫-৩০ জন তাঁর উপর হামলা চালান বলে এদিন তিনি অভিযোগ করেন।পাশাপাশি তিনি বলেন, এইরকম হামলা প্রথম নয়। বারকয়েক তৃণমূলে তরফ থেকে তাঁর ওপর হামলা চালানো হয়েছে। তিনি বিধানসভার প্রার্থী হবার পর থেকেই তাঁর উপর আক্রোশ তৈরি হয়েছে তৃণমূলের। বিজেপি সেখানে ভালো সংগঠন তৈরি করাই ভয় ধরেছে বিজেপির, জানালেন তিনি। তবে বিজেপি নেতার এই অভিযোগকে একেবারেই উড়িয়ে দিয়েছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

 

আরো পড়ুন:Arjun Singh:নাড্ডার সঙ্গে বৈঠকের আগেই ফের বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক মূলক মন্তব্য অর্জুন সিংয়ের