প্রকাশ্য জনসমক্ষ্যে সাংসদ জগন্নাথ সরকারের (Jagannath sarkar) বিরুদ্ধে বিস্ফোরক মূলক মন্তব্য করেন বিজেপি নেত্রী।সেই ঘটনার পরিপ্রেক্ষিতে আবার ওই বিজেপি নেত্রীর বিরুদ্ধে কল্যাণী থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন সাংসদ।মানহানির অভিযোগ তোলেন সাংসদ।

 

মূলত ঠিক কি অভিযোগ করেছিল বিজেপি নেত্রী? জানা যায় ঘটনাটির সূত্রপাত ১২ মে। নদিয়ার কল্যাণী এইমসের গেটের সামনে কাজের দাবিতে বিক্ষোভ দেখান স্থানীয় বেশ কিছু যুবক, যুবতী। কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার সেদিন এইমস পরিদর্শনে গিয়েছিলেন। তাঁকেও ঘিরে বিক্ষোভ দেখানো হয়। যা নিয়ে উত্তেজনা ছড়ায়। সেদিনই তানিয়া ভট্টাচার্য নামে এক চাকরি প্রার্থী দাবি করেছিলেন,-“জগন্নাথ সরকার (Jagannath sarkar) আমার কাছে টাকা খেয়ে, টাকার বিনিময়ে কাজের কথা বলেছেন। কিন্তু এখন চাকরি দিচ্ছেন না।”পরে জানা যায়, এই তানিয়া ভট্টাচার্য বিজেপির করেন। শুধু বিজেপির সদস্যই নন, গত পুরভোটে হরিণঘাটা পুরসভার ৮ নম্বর ওয়ার্ডে দলের মুখও ছিলেন তিনি।

 

তানিয়া ভট্টাচার্যর এই অভিযোগ মিথ্যা বলে দাবি করে এরপরই জগন্নাথ সরকার (Jagannath sarkar) কল্যাণী থানায় অভিযোগ দায়ের করেন। জগন্নাথ সরকার বলেন, “উনি এমন একটি বাজে মন্তব্য করেছেন,যা আমার কাছে সম্মানহানিকর বলে মনে হয়েছে। অভিযোগটা যিনিই করুন না কেন খুবই অন্যায় করেছেন। আমি বলব, তাঁর কাছে যদি কোনও প্রমাণ থাকে তা যেন প্রকাশ করেন। না হলে উনি যে অন্যায় করেছেন তার জন্য আইনানুগ ব্যবস্থা তো আমি নেবই। আইনি প্রক্রিয়ার প্রথম পদক্ষেপ হিসাবে আমি থানায় এসেছি।”

 

আরো পড়ুন:Trinomul:তৃণমূল কর্মী খুনের পর প্রায় দুবছর ঘরছাড়া বেশ কিছু তৃণমূল পরিবার