বুধবার রাত থেকে বউ বাজারের একাধিক বাড়িতে ফাটল নিয়ে মেট্রো কর্তৃপক্ষের পাশাপাশি রাজ্যের শাসক দলকেও খোঁচা দিতে ছাড়লেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

 

আজ দুর্গাপুরের বেনাচিতি বাজারে চা চক্রে যোগদান করেছিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। যেখানে তিনি জানিয়েছেন, ‘এর জন্য মেট্রো রেল দায়ী নয়। মেট্রো রেল যে ড্রয়িং করেছিল, সেটা তৃণমূল নেতারাই পাল্টে দিয়ে বউবাজার দিয়ে ঘুরিয়ে দিয়েছিলেন। তড়িঘড়ি করতে গিয়ে এটা হয়েছে। কিছু ডিফেক্ট আছে হয়ত ওখানে, তাই বারবার এমনটা ঘটছে। এখন কলকাতার মানুষকে পাতাল প্রবেশের আগে ভয়েভয়ে বেঁচে থাকতে হবে। খুবই চিন্তার বিষয়। মানুষের জীবনের সুরক্ষা দিতে পারছে না এই তৃণমূল সরকার।’

 

অন্যদিকে, দিলীপ ঘোষ (Dilip Ghosh) আরও জানিয়েছেন, তৃণমূল সরকার রাজ্যটাকে নিয়ন্ত্রন করতে পারছে না। এ জন্য যে যার মত করে কাজ করছে। বালি, কয়লার বেআইনি টাকা নিয়ে ভিন রাজ্য জয়ের স্বপ্ন দেখছে তৃণমূল। কিন্তু সেই আশা অধরাই থেকে যাবে। পেট্রোপণ্যের দাম বৃদ্ধি নিয়ে মুখ্যমন্ত্রী কথা বলছেন, আর আলুর দাম বাড়ছে রাজ্যে। আবার এই রাজ্যে পেট্রোলের দাম অন্য রাজ্য থেকে বেশি, তৃণমূলের কাছে যার কোন উত্তর নেই।