বিজেপি-তে নাকি যোগ দিচ্ছেন রাহুল দ্রবিড় (Rahul Dravid)। ভারতীয় জনতা পার্টির যুব মোর্চার অনুষ্ঠানেও নাকি যোগ দিচ্ছেন তিনি! সোমবার এমনই দাবি করেছিলেন হিমাচলপ্রদেশের বিজেপি নেতা বিশাল নাহেরিয়া। কিন্তু তাঁর এই দাবি মানতে নারাজ ভারতীয় ক্রিকেট বোর্ড। বোর্ডর দাবি, ওই রাজনৈতিক অনুষ্ঠানে দ্রাবিড়ের যাওয়ার খবরটি সত্যি নয়। এমনকি দ্রাবিড় নিজেও জানিয়েছেন যে তিনি কোনও অনুষ্ঠানে যোগ দিতে হিমাচলপ্রদেশে যাচ্ছেন না।

সুত্রের খবর, নাহেরিয়া ওইদিন বলেছিলেন, “ধর্মশালাতে বিজেপির যুব মোর্চার একটি কর্মসূচি রয়েছে। ১২ থেকে ১৫ মে পর্যন্ত সেই অনুষ্ঠান চলবে। বিজেপির জাতীয় স্তরের নেতারা সেখানে উপস্থিত থাকবেন। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডাও থাকবেন। (প্রাক্তন) ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড়ও (Rahul Dravid) সেখানে যোগ দেবেন। তাঁর সাফল্যের কাহিনি তরুণদের এগিয়ে যেতে সাহায্য করবে। শুধু রাজনীতি নয়, সব ক্ষেত্রেই তরুণদের উন্নতি ঘটাবে দ্রাবিড়ের কাহিনি।”

আরও পড়ুন: Shreyas Iyer: মুম্বাইকে হারিয়েও খুশি নন শ্রেয়স!

অন্যদিকে দ্রাবিড় (Rahul Dravid) এবিষয়ে জানান, “সংবাদমাধ্যমের একাংশ জানিয়েছিল আমি হিমাচল প্রদেশের ধর্মশালাতে একটি অনুষ্ঠানে যোগ দেব। আমি জানাতে চাই যে সেই খবরটি ভুল।”