বিয়ে হল কাল।একাধিক বিয়ের পরিণতি হল কাঠ চেরাই করা মিলের মধ্যে বিজেপি (BJP) নেতাকে চ্যালাকাঠ দিয়ে পিটিয়ে খুন।আর সেই অভিযোগ আবার উঠল ওই নেতার দ্বিতীয় স্ত্রীর প্রথম পক্ষের স্বামীর বিরুদ্ধে।জানা যায় এমনি ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির ফাঁসিদেওয়ার নির্মল জোত এলাকায়।

 

মূলত রাঙ্গাপানি দুর্গা মন্দির সংলগ্ন একটি মিলের মালিক সাহারাম বর্মন।বয়স ৪৫ বছর।স্থানীয় সূত্রে খবর তিনি এলাকার ৪টি বুথে বিজেপির শক্তি প্রমুখ ছিলেন। সাহারামকে খুনে অভিযুক্ত ব্যক্তির নাম পলাশ রায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত পলাশ রায়ের স্ত্রী ভারতী বর্মনের সঙ্গে সাহারামের পরকীয়া সম্পর্ক গড়ে উঠেছিল। এর পর ভারতীকে বিয়ে করেন তিনি। ভারতী বর্মন সাহারামের দ্বিতীয় স্ত্রী। জানা গিয়েছে সাহারামের প্রথম পক্ষের স্ত্রী চার বছর আগে মারা গিয়েছে। তার পর পলাশের স্ত্রীর সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন বিজেপি নেতা সাহারাম।

 

শনিবার সকালে আচমকা নির্মলজোতে যান পলাশ। সেখানেই বাটাম দিয়ে সাহারামের মাথায় আঘাত করে পালিয়ে যান। ঘটনাস্থলে মৃত্যু হয় সাহারামের। এই দৃশ্য দেখে ছুটে আসেন মৃতের স্ত্রী এবং মেয়ে। খবর দেওয়া হয় পুলিশে। দেহ উদ্ধার করে নিয়ে যায় ফাঁসিদেওয়া থানার পুলিশ।জানা যায় ইতিমধ্যেই এই ঘটনায় থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন তাঁর স্ত্রীর প্রাক্তন স্বামী পলাশ। পাশাপাশি পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

 

আরো পড়ুন:BJP:কাশীপুরে বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার