বেশ কয়েকটি ম্যাচে খারাপ খেলেছিলেন কুলদীপ যাদব (Kuldeep Yadav)। আর তার জেরেই কেকেআরের দরজা বন্ধ হয়ে গিয়েছিল তাঁর সামনে। জাতীয় দল থেকেও বাদ পড়েছিলেন তিনি। কিন্তু কুলদীপ আবার চর্চায় ফিরেছেন। আইপিএলে ভালো বোলিংয়ের পাশাপাশি জাতীয় দলেও নজর কাড়ছেন। এর মাঝেই চমকপ্রদ মন্তব্য করলেন তাঁর কোচ কপিল পাণ্ডে।

সুত্রের খবর, কোচ কপিল পাণ্ডে জানান, কুলদীপের (Kuldeep Yadav) জাতীয় দলে ফেরার পিছনে ভূমিকা রয়েছে রোহিত শর্মার, বিরাট কোহলীর নয়। কপিলের কথায়, “অধিনায়করা আস্থা রাখলেই কুলদীপ ভাল খেলেছে। টেস্টে ওর রেকর্ড ভাল। এক দিনের ক্রিকেটেও দুটো হ্যাটট্রিক রয়েছে। তাতেও সুযোগ পায়নি। রোহিতের জন্যেই বলতে পারি কুলদীপের ক্রিকেটজীবন সুরক্ষিত। কুলদীপের পুনরুত্থানের পিছনে রোহিতের ভূমিকা রয়েছে। কী ভাবে ক্রিকেটারের ভিতর থেকে সেরাটা বের করা যায় সেটা ও জানে। কুলদীপও সেই আস্থার দাম রাখছে।”

আরও পড়ুন: KL Rahul: নিজের দলের কোন বোলারকে খেলতে ভয় পাচ্ছেন রাহুল!

পাশাপাশি কপিলে কুলদীপকে (Kuldeep Yadav) আরও বলেন, “কুলদীপের উপর কড়া নজর রেখেছিল রোহিত। ইয়ো-ইয়ো পরীক্ষা বা রিহ্যাবের ব্যাপারে জানতে চাইত। অন্য দিকে, কোহলীর অধীনে কুলদীপ অনেক ম্যাচ খেলেছে ঠিকই। কিন্তু কোহলী অভিজ্ঞদের উপর বেশি ভরসা রাখতে চাইত। তাই জন্যেই অশ্বিন এবং জাডেজাকে দলে নিয়েছিল। অক্ষরের ব্যাটিং দক্ষতার জন্যেই ওকে দলে নেয় কোহলী। কুলদীপ সেখানে সুযোগ পায়নি।”