ফের বিজেপিতে ভাঙন।আবারও দলভারি করল তৃণমূল কংগ্রেস। রবিবার সন্ধেয় পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর ১ ব্লকের বেলিয়াঘাটা বাসস্ট্যান্ডে তৃণমূলের এক পথসভায় ওই এলাকারই ৮ জন বিজেপি কর্মী তৃণমূলে যোগদান (Tmc joining) করেন।

 

১ লা মে শ্রম দিবস উপলক্ষে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বেলিয়াঘাটা বাসস্ট্যান্ডে এক পথসভার আয়োজন করা হয়েছিল, সেখানে উপস্থিত ছিলেন দাসপুর ১ নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুকুমার পাত্র, পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূল নেতা সুনীল ভৌমিক সহ অন্যান্য নেতৃত্বরা। তাঁদের উপস্থিতিতেই আটজন সক্রিয় বিজেপি কর্মী তৃণমূল কংগ্রেসে যোগাদান করেন। দলত্যাগীদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল ব্লক সভাপতি সুকুমার পাত্র।

 

তৃণমূল নেতৃত্বের দাবি, শ্রমজীবী খেটে-খাওয়া মেহনতি মানুষের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক প্রকল্প চালু করেছেন। নেত্রীর নেতৃত্বে রাজ্য উন্নয়নের জওয়ার চলছে। তার বিপরীতে গিয়ে সাম্প্রদায়িক বিজেপি দেশের মানুষের উপর নিপিড়ন চালিয়ে যাচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সামিল হতে বিজেপির এই আট জন কর্মীর তৃণমূলে যোগদান করেন।যদিও এই বিষয়ে বিজেপির তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি বলে সূত্রের খবর।

 

আরো পড়ুন:Maynaguri:শুভেন্দু বসায় খাট ভেঙেছিল তাই নতুন খাট কিনে দিল তৃণমূল