এবার হাঁসখালি ধর্ষণ ও হত্যাকাণ্ডের ব্রজগোপাল গয়ালির বাবা স্থানীয় তৃণমূল নেতা সমরেন্দু গয়ালিকে শুক্রবার গ্রেফতার করে সিবিআই।

 

সিবিআই সূত্রে খবর, দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর তথ্য গোপন করা, প্রমাণ লোপাট ও ষড়যন্ত্রের অভিযোগে তাদের গ্রেফতার করা হয়েছে।সমরেন্দু গ্রেফতার হওয়ায় হাঁসখালি গণধর্ষণ-কাণ্ডের অনেক তথ্যই সামনে চলে আসবে বলে মনে করা হচ্ছে। ঘটনার পর থেকে খোঁজ মিলছিল না তাঁর। অবশেষে তাঁকে জালে পুরেছেন সিবিআই আধিকারিকরা। সমরেন্দুকে গ্রেফতারের পর তাঁকে আদালতে তোলার প্রক্রিয়াও ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন তদন্তকারীরা।

 

জানা যায় এর আগে মঙ্গলবার সমরেন্দু ওরফে সমরকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-র আধিকারিকরা। তলব করা হয় ব্রজগোপালের মাকেও। ঘটনার পর থেকে খোঁজ মিলছিল না সমরেন্দুর। অবশেষে তাঁর খোঁজ পান তদন্তকারীরা। জানা গিয়েছে, ঘটনার পর থেকে নদিয়ার বগুলায় গা ঢাকা দিয়েছিলেন সমরেন্দু। খবর পেয়ে সিবিআই আধিকারিকরা তাঁকে তলব করেন। মঙ্গলবার সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে সমরেন্দুকে ব্রজগোপালের সঙ্গে বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এর পর শুক্রবার সমরকে গ্রেফতার করল সিবিআই।

 

আরো পড়ুন:Minor Girl Rape:নাবালিকাকে ধর্ষণের অভিযোগ তৃণমূল নেতার শ্যালকের বিরুদ্ধে