জস বাটলারের শতরানে দুরন্ত জয়লাভ করল রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। আজকের ম্যাচটি অনুষ্ঠিত হয় ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium)।

টসে জিতে দিল্লি ক্যাপিটাল (Delhi Capital) প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট এ নেমে রাজস্থান রয়েলস (Rajasthan Royals) 20 ওভারের 2 উইকেটে 222 রান করে। ওপেনিং এ ব্যাট এ নেমে জশ বাটলার (Jos Buttler) মাত্র 65 বলে 116 রান করে নিজের শতরান এবং টিমকে একটি পাওয়ার স্টার্ট দেওয়ার কাজ করেন।

অন্যদিকে দেবদূত পদিককাল(Devdutt Padikkal) 35 বলে 54 রান করে একটি সফল পার্টনারশিপ গড়ে তোলেন।
ব্যাটিং লাইনআপের একটি সফল ইনিংস খেলার পরে বোলিং ইনিংসে প্রসিদ্ধ কৃষ্ণন (Prasidh Krishna) তিনটি উইকেট নিয়ে টিমকে সাপোর্ট করে।

223 রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে দিল্লি ক্যাপিটাল (Delhi Capital) পাওয়ার প্লে তে ডেভিড ওয়ার্নারের (Devid Warner) গুরুত্বপূর্ণ উইকেট হারিয়ে ফেলে (28 Runs in 14 Balls)।

পরবর্তীকালে অধিনায়ক রিসব পন্ত (Rishabh Pant) 24 বলে 44 রান করে টিম সমর্থন করার চেষ্টা করে। কিন্তু পরপর কয়েকটি গুরুত্বপূর্ণ উইকেট পড়ে যাওয়ায় এই বিশাল লক্ষ্যমাত্রা পূরণ করতে অসফল হয় দিল্লি ক্যাপিটালস। আজকের ম্যাচে শতরান করেন জস বাটলার (Jos Buttler) অরেঞ্জ ক্যাপ নিজের কাছে রাখতে সক্ষম হন।

আরও পড়ুন : Mustafizur Rahman: টেস্ট না খেলার সিদ্ধান্ত মুস্তাফিজুরের!