নন্দীগ্রামের (Nandigram) সাঁইবাড়িতে ভয়ঙ্কর দুর্ঘটনার। উনুনেরে মধ্যে রাখা ছিল বোমা।আর সেই বোমা ফেটে গুরুত্ব জখম হয় এক কিশোরী।ইতিমধ্যেই গোটা ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।বর্তমানে ওই কিশোরী হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা যায়।

 

সূত্রের খবর এই বিস্ফরণের ঘটনাটি যে বাড়িতে ঘটেছে সেই বাড়ির মালিকের নাম প্রকাশ মাইতি।তিনি এলাকায় বিজেপি সমর্থক বলে পরিচিত। তার বাড়িতে উনুনের মধ্যে বোমা রাখা ছিল। সেই সময় পরিবারের এক কিশোরী সেই উনুন ধরাতে গেলে ওই বোমা থেকে বিস্ফোরণ ঘটে। আচমকা বিস্ফোরণের জেরে গুরুতর জখম হয় ওই কিশোরী। তড়িঘড়ি তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। গুরুতর আহত অবস্থায় নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। বর্তমানে ওই হাসপাতালেই চিকিত্‍সাধীন রয়েছে সে। দিনে দুপুরে এমন বিস্ফোরণের ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে এলাকায়।

 

বিজেপি দাবি করেছে, ওই পরিবার বিজেপি সমর্থিত। প্রকাশ মাইতির বাড়িতে এই ঘটনা ঘটে। আবাস যোজনায় ঘর পাওয়াকে কেন্দ্র করেই ষড়যন্ত্র করে তৃণমূল। তাদের উদ্দেশ্য ছিলে, বাড়িটি উড়িয়ে দেওয়ার পাশাপাশি পরিবারের লোকজনদের মেরে ফেলার। যদিও জানা যায় এই পুরো ঘটনা অস্বীকার করেছে তৃণমূল।

 

আরো পড়ুন:sukanta majumdar:মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করা উচিত, দাবি সুকান্তের