এবারের আইপিএলে (IPL 2022) সাক্ষী থাকল এক অন্য ঘটনা। নিরাপত্তার বেড়া টপকে বিরাট কোহলী এবং রোহিত শর্মার সঙ্গে হাত মেলাতে মাঠে ঢুকে পড়েছিলেন এক সমর্থক। আর সেই জেরেই তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার এই ঘটনা ঘটেছে পুণের স্টেডিয়ামে বেঙ্গালুরু বনাম মুম্বই ম্যাচ চলার সময়।

বছর ২৬-এর ওই যুবকের নাম দশরথ যাদব। রবিবার তাঁকে গ্রেফতার করেছে পিম্পড়ি-চিচওয়াড় পুলিশ। তাঁর বিরুদ্ধে নিরাপত্তা ভঙ্গ এবং খেলার মাঝে সমস্যা তৈরি করার মতো বিভিন্ন ধারায় অভিযোগ আনা হয়েছে। এক ভিডিওতে দেখা গিয়েছে, ওই সমর্থক আইপিএল (IPL 2022) চলাকালীন প্রথমে মাঠে ঢুকে ব্যাট করতে থাকা কোহলীর সঙ্গে হাত মেলান। এর পর পয়েন্টে ফিল্ডিং করতে থাকা রোহিতের দিকে এগিয়ে গিয়ে একই কাজ করতে যান। তবে রোহিত আগে থেকেই হাত নেড়ে সমর্থককে ফিরে যেতে বলছিলেন। কিন্তু ওই সমর্থক তা শোনেননি। পরে পুলিশ মাঠে ঢুকে তাঁকে বের করে নিয়ে যায়।

আরও পড়ুন: Kylian Mbappe: এমবাপেদের ঝড়ে উত্তাল পিএসজি

আইপিএল (IPL 2022) চলাকালীন এরকম ঘটনায় সভাপতি বিকাশ কাকাতকর বলেছেন, “নিরাপত্তার ত্রুটি স্পষ্ট। কোনও মতেই পুলিশের উচিত হয়নি ওই সমর্থককে মাঠের মধ্যে প্রবেশ করতে দেওয়া। মাঠের বেড়া টপকানোর সময়েই ওকে আটকানো দরকার ছিল। এ ধরনের ছোট ঘটনাও ভবিষ্যতে হওয়া একেবারেই উচিত নয়। পুলিশকে আমরা সেটা জানিয়েছি এবং নিরাপত্তা আরও বাড়ানোর কথা বলেছি।”