এতগুলো সংখ্যালঘু মহিলা তাদের দগ্ধ মৃত্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বিচলিত নন। দুটো শিশু তাদেরকে পুড়িয়ে মারা হলো তাদের বাবা-মা এখনো জানেন না কোথায় আছে তাদের জন্য বিচলিত নন। বসিরহাটের ১১ বছরের মেয়ে ডাক্তাররা তাকে সারা রাত্রি ধরে অপারেশন করেছে ১৫ জন মিলে ধর্ষণ করেছে সে সম্পর্কে উনার কোন মন্তব্য নেই। এমনটাই মন্তব্য করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

তিনি ডেউচা পাচামি নিয়ে বিল করে রেখেছিলেন। বড় ড্রিল করে রাখা হয়েছে, পিসি ভাইপো মিলে একটা বড় ডিল ছিল। এখন ভাবছে টাকা ফেরত দিতে হবে। ধমকানি, আমরা প্রভাবিত করছি না, মমতা ব্যানার্জি ধমকাচ্ছে সিবিআইকে। আজ নন্দীগ্রামে বিক্ষোভ রেলি ও সভা থেকে বললেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

তিনি আরো বলেন, কেন্দ্রের হস্তক্ষেপ ছাড়া পশ্চিমবঙ্গে বধ্যভূমির কোন কার্যকর হবে না। বগটুই কাণ্ড নিয়ে অনুব্রত কে একবার তুললে, অক্সিজেন লাগবে মনে হয়, সবকিছু বেরিয়ে আসবে। ওর কল হিস্ট্রি কল রেকর্ড হোয়াটসঅ্যাপে কতবার মমতা ব্যানার্জির সঙ্গে ফেস টাইমে কল হয়েছে সবকিছু প্রমাণ হবে। মুখ্যমন্ত্রী বলছেন আনারুল পুলিশকে আসতে দেয়নি হুইচ আনারুল।

পুলিশকে বাধা দেওয়ার পারমিশন ওকে কে দিয়েছে, মুখ্যমন্ত্রী দিয়েছে। আনারুলের কল রেকর্ড চেক করলে অনুব্রত, রানা, আশীষ ব্যানার্জি আশীষ ব্যানার্জির ভাইপোর সবাই ধরা পড়বে। এবং প্রমাণ হয়ে যাবে পুলিশ মন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশে বলা হচ্ছে ভাদু কে মেরেছে কয়েকটা বাড়ি জ্বলুক না। দেড় ঘন্টা ধরে একটি সভ্য সমাজে এই ঘটনা ঘটিয়েছে।

তিনি বলছেন আরে বিজেপি আমাদের বিরুদ্ধে বলছে কেন আমরা বলছি তৃণমূলের বিরুদ্ধে আমরা বলছি না আমরা তৃণমূলকে তোলা মূল বলছি। মমতা ব্যানার্জি সিবিআইকে ধমকাচ্ছেন কারন এটাতে তৃণমূলের লোকজন যুক্ত। এটা আমরা বলিনি মমতা ব্যানার্জি নিজে ধরা দিয়েছেন প্রেস মিডিয়ার সামনে বলেছেন।

আরও পড়ুন : Mamata : রাজ্যের যুবকদের জন্য বিশেষ ঘোষণা করলেন মুখ্যমন্ত্রীর

By Sk Rahul

Senior Editor of Newz24hours