সরস্বতী পুজোর দিন বৃষ্টির সম্ভবনা চার জেলায়। বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির আশঙ্কা। ভ্যালেন্টাইন্স ডে-র দিন বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস (Weather Update) দক্ষিণবঙ্গের আট থেকে দশ জেলায়। বৃহস্পতিবার হালকা বৃষ্টি হবে দক্ষিণবঙ্গ জুড়ে।

আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, এই সপ্তাহের মধ্যে আবহাওয়া বিরতিহীনভাবে থাকবে বলে আশা করা হচ্ছে কারণ মধ্য ভারতে তাপমাত্রা বৃদ্ধি পাচ্ছে উত্তর-পশ্চিম ভারত থেকে বঙ্গোপসাগর থেকে আর্দ্রতা প্রবেশের সাথে যুক্ত একটি শক্তিশালী পশ্চিমী বিঘ্নের সাথে যুক্ত থাকবে। এছাড়াও উষ্ণ আর্দ্র বিকেলের সাথে তাপমাত্রা ধীরে ধীরে বাড়তে পারে বলে আশা করা হচ্ছে।

👉 সর্বোচ্চ/মিনিট(°সে): ২৮-৩০/১৮.৫-২০.৫

👉বৃষ্টি:শূন্য

👉মেঘলা: আংশিক থেকে বিরতিহীন মেঘলা

👉 বাতাসের গতি: হালকা থেকে বিচ্ছিন্ন দমকা

👉 বায়ুঃ দক্ষিণা/পশ্চিম দিকে

👉 বজ্রপাত: কম

👉উষ্ণ: পরিমিত

👉আদ্র:উচ্চ

👉 আরাম: পরিমিত

উল্লেখ্য, বৃষ্টি হবে উত্তরবঙ্গের সব জেলাতেও। মালদহ ও দিনাজপুরে বৃষ্টি বেশি হওয়ার সম্ভাবনা (Weather Update)। কলকাতায় মঙ্গলবার সর্বনিম্ন তাপমাত্রা ১৮.৬ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিক তাপমাত্রার থেকে ১ ডিগ্রি সেলসিয়াস বেশি। গতকাল, সোমবার বিকেলে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৭.৫ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিক তাপমাত্রার থেকে যা ১ ডিগ্রি কম।

 

আরও পড়ুন:জলের চাপ পড়তেই ২ দিনে ভেঙে পড়ল নবনির্মীত জলের ট্যাঙ্ক!এবার আইএসএফ পরিচালিত পঞ্চায়েতের বিরুদ্ধে উঠল দুর্নীতির অভিযোগ

By Sk Rahul

Senior Editor of Newz24hours