সম্প্রতি বিয়ে হয়েছে নীলাঞ্জনা ওরফে নীলুর। দিদি রাইয়ের কথাতেই দিদির হবু বরকে বিয়ে করতে বাধ্য হয় নীলু। মিঠিঝোড়া ধারাবাহিকে এখন চলছে এরকমই কাহিনী। সম্প্রতি সেই ধারাবাহিকের নীলু ও রাই এসেছিলেন জি বাংলার দিদি নং ওয়ানের মঞ্চে। সেখানেই ধারাবাহিকের কথা বলতে বলতেই উঠে আসে দেবাদৃতার (Debadrita Basu) নিজের জীবনের কথা। বর্তমানে রাহুল দেব বোসের সাথে যে তিনি জমিয়ে প্রেম করছেন তা কারুরই অজানা নয়।

রচনা সরাসরি জানতে চান, ‘দেবাদৃতা সেটেল হওয়ার প্ল্যান কবে?’ নায়িকা জবাবে বলেন, ‘এখনও ভাবিনি। কাজের জন্য নয়, আরেকটু সময় নিচ্ছি। সেটেল হয়েও আমি কাজ করতে পারব। আসলে সেটল হয়ে আরও অনেক পরিকল্পনা রয়েছ’। এরপর রচনা যোগ করেন, ‘তাছাড়া সিরিয়ালে এতবার হয়ে গেছে’ ।

দিদির কথায় হাসি চেপে রাখেননি দেবাদৃতা (Debadrita Basu)। তিনি বলেন, ‘সত্যি, আমার ৬ বার হয়েছে (বিয়ে)। আলাদা করে আর সত্যি…. আমি তো দাঁড়িয়ে থেকে বিয়ে দিয়ে দিতে পারব। এরপর এটা মিস হচ্ছে এটা করো, সিরিয়াসলি!’

সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে দেবাদৃতা আগে বলেছেন, ‘দু-দিক থেকে মেলামেশা করতে করতে ভালো লাগা তৈরি হয়েছিল। সবটাই মিউচুয়াল। আমার মনে হয়, আমরা এমন একটা স্টেজে ছিলাম যে দুজনে খুব ভালো বন্ধু হয়ে গিয়েছিলাম। তিন-চার মাস পরে মনে হল আরও একটা ধাপ এগোনো যায়। ওইভাবে দিনক্ষণ মনে নেই’।

আরো পড়ুন: Raveena Tandon: ২৫ বছর আগের কোন ঘটনার জন্য এখনও পরিচালক কর্ণ জোহর রবীনাকে কথা শোনান?

Image source-Google

By Torsha