বৃহস্পতিবার থেকে উত্তরবঙ্গে আরও বৃষ্টি হবে। ভারী থেকে অতি ভারী বৃষ্টির সতর্কতা (Weather Update)। সারা সপ্তাহ ধরে বজ্রঝড়ের সম্ভাবনা রয়েছে। আরো বৃষ্টি বাড়বে। এদিকে দক্ষিণবঙ্গের অনেক জেলায় বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টি হবে। শুক্রবার পর্যন্ত দক্ষিণবঙ্গে বৃষ্টি হবে।

দক্ষিণবঙ্গে আকাশ মেঘলা। বজ্রসহ হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আজ মঙ্গলবার থেকে বৃষ্টির সম্ভাবনা (Weather Update) বেশি। শুক্রবার পর্যন্ত দক্ষিণবঙ্গের জেলাগুলিতে আরও বৃষ্টি হবে। উপকূলীয় এলাকায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উত্তর ও দক্ষিণ চব্বিশ পরগণার পূর্ব মেদিনীপুরে, বুধবার পর্যন্ত উল্লেখযোগ্য বৃষ্টিপাত প্রত্যাশিত৷ মঙ্গলবার ও বুধবার তাপমাত্রা আরও দুই থেকে তিন ডিগ্রি কমতে পারে। তারপরেও, তাপমাত্রা মূলত দুই থেকে তিন দিন একই থাকবে।

আবহাওয়া আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, কলকাতা নিউ টাউনে সক্রিয় মৌসুমী স্পেল আগামীকাল থেকে “বার্স্ট” মোডের সাথে ধীরে ধীরে শুরু হবে বলে আশা করা হচ্ছে। মধ্য সপ্তাহ থেকে সপ্তাহান্তে বিচ্ছিন্ন ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

👉 সর্বোচ্চ/মিনিট(°সে): ৩১-৩৩/২৬.৫-২৮.৫

👉বৃষ্টি: হালকা থেকে বিচ্ছিন্ন মাঝারি

👉মেঘলা: মেঘাচ্ছন্ন থেকে বিরতিহীন আংশিক

👉 বাতাসের গতি: হালকা থেকে বিচ্ছিন্ন দমকা

👉 বায়ুঃ দক্ষিণা/পূর্ব দিকে

👉 বজ্রপাত: মাঝারি

👉উষ্ণ: মাঝারি

👉আদ্রঃ উচ্চ

👉আরাম: পরিমিত

কলকাতায় মেঘলা আকাশ। ২ থেকে ৩ ডিগ্রি তাপমাত্রা কমেছে কলকাতায় গত ২৪ ঘণ্টায়। তাপমাত্রা স্বাভাবিকের নীচে থাকবে। বজ্রবিদ্যুৎ-সহ কয়েক পশলা মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টি বাড়বে, কমবে তাপমাত্রা। কলকাতায় সকালে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৬.৫ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিক তাপমাত্রা।

আরও পড়ুন:Recipe: স্বাদ বদলাতে বাড়িতে বানিয়ে নিন নারকেল দিয়ে কাতলা

 

By Sk Rahul

Senior Editor of Newz24hours