দক্ষিণবঙ্গে আজ শনিবার আংশিক মেঘলা আকাশ রয়েছে। বৃষ্টির সম্ভাবনা হ্রাস পাবে এবং তাপমাত্রা বৃদ্ধি পাবে। বজ্রবিদ্যুৎ-সহ দু-এক পশলা হালকা বৃষ্টির সামান্য সম্ভাবনা (Weather Update)। তাপমাত্রা দুই থেকে তিন ডিগ্রি সেলসিয়াস বাড়বে।

আবহাওয়া আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, কলকাতা নিউ টাউনে পরবর্তী ১৮-২৪ ঘন্টার মধ্যে সক্রিয় বর্ষা প্রত্যাশিত থাকবে এবং পরবর্তী ২-৩ দিনের জন্য বিচ্ছিন্ন সংক্ষিপ্ত বিস্ফোরণ এবং পরের মঙ্গলবার থেকে ধীরে ধীরে সক্রিয় বর্ষা পুনরুজ্জীবিত হবে।

👉 সর্বোচ্চ/মিনিট(°সে): ৩১-৩৩/৩৬-২৮

👉বৃষ্টি: হালকা থেকে মাঝারি

👉মেঘলা: আংশিক থেকে বিরতিহীন মেঘলা

👉 বাতাসের গতি: হালকা থেকে বিচ্ছিন্ন দমকা

👉 বায়ুঃ দক্ষিণা/পূর্ব দিকে

👉 বজ্রপাত: কম থেকে মাঝারি

👉উষ্ণ: পরিমিত

👉আদ্রঃ উচ্চ

👉আরাম: পরিমিত

আজ, শনি ও রবিবার আর্দ্রতাজনিত অস্বস্তি বাড়বে। সোমবার থেকে বৃষ্টির সম্ভাবনা আরও একবার বাড়বে। সোমবার থেকে বুধবার পর্যন্ত দক্ষিণবঙ্গের জেলাগুলিতে আরও বৃষ্টি হবে। উপকূলীয় অঞ্চলে বৃষ্টিপাতের সম্ভাবনা বেশি।

এদিকে, উত্তরবঙ্গে বিক্ষিপ্তভাবে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বিশেষ করে ভারী বর্ষণের সম্ভাবনা নেই। দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার এবং কোচবিহারে বিচ্ছিন্ন হালকা বৃষ্টি হয়েছে। মালদহ, উত্তর, দক্ষিণ দিনাজপুরে বৃষ্টির সম্ভাবনা কম। বাতাসে জলীয় বাষ্প থাকায় আর্দ্রতাজনিত অস্বস্তি থাকবে।

আরও পড়ুন:Ankita Mallick: আগের তুলনায় খারাপ ফল করলো জগদ্ধাত্রী, কি বলছেন ধারাবাহিকের নায়িকা?

By Sk Rahul

Senior Editor of Newz24hours