জন্মাষ্টমীতে দক্ষিণবঙ্গের কোনো জেলায় ভারী বৃষ্টির সতর্কতা জারি (Weather Update) করা হয়নি। নিম্নোক্ত জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হবে: উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, হাওড়া, কলকাতা, হুগলি, পুরুলিয়া, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, পূর্ব বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদীয়া।

এদিকে, উত্তরবঙ্গের জেলাগুলিতেও খুব বেশি বৃষ্টি হবে না। দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, কোচবিহার এবং আলিপুরদুয়ারের কিছু জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। তাছাড়া অধিকাংশ জায়গায় হালকা বৃষ্টি হতে পারে। এছাড়াও, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর এবং মালদায় হালকা বৃষ্টির পূর্বাভাস (Weather Update) দেওয়া হয়েছে।

আবহাওয়া আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, কলকাতা নিউ টাউনে এই সপ্তাহান্ত পর্যন্ত কার্যকর থাকার জন্য বর্ষা বিস্ফোরণের সাথে আর্দ্র পরিস্থিতি বজায় থাকবে।

👉 সর্বোচ্চ/মিনিট(°সে): ৩১.৫-৩৩.৫/২৫-২৭

👉বৃষ্টি: মাঝারি থেকে স্বল্প তীব্র

👉মেঘলা: আংশিক থেকে বিরতিহীন মেঘলা

👉 বাতাসের গতি: মাঝারি থেকে বিচ্ছিন্ন দমকা

👉 বায়ুঃ দক্ষিণা/পূর্ব দিকে

👉 বজ্রপাত: পরিমিত

👉উষ্ণ: পরিমিত

👉আদ্রঃ খুব উচ্চ

👉 আরাম: পরিমিত

আজ কলকাতায় কয়েক দফায় বৃষ্টি হতে পারে। কয়েকটি জায়গায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। মহানগরীর আকাশ মূলত মেঘলা থাকবে। সর্বোচ্চ তাপমাত্রা ৩২ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে ঘোরাফেরা করতে পারে। আর সর্বনিম্ন তাপমাত্রা ২৮ ডিগ্রির আশপাশে থাকতে পারে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন:Tonni Laha Roy: কাকে মন দিলেন তন্বী? নিজেই জানালেন সেকথা

By Sk Rahul

Senior Editor of Newz24hours