জেলার বিভিন্ন প্রান্তে মাঝে মাঝেই বৃষ্টি হচ্ছে। বৃষ্টির পরিমাণ বাড়লে তাপমাত্রা কিছুটা হলেও কমছে। বৃষ্টির পরিমান আবার কমে গেলে তাপমাত্রা বৃদ্ধি পাচ্ছে। পারদের ওঠানামা সত্ত্বেও আবহাওয়ার (Weather Update) কোনো পরিবর্তন দেখা যাচ্ছেনা।

আবহাওয়া আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, কলকাতা নিউ টাউনে অস্বস্তিকর আর্দ্র অবস্থা এবং আগামী ২-৩ দিনের মধ্যে হালকা থেকে বিচ্ছিন্ন হয়ে বৃষ্টিপাতের পরিমাণ বাড়বে বলে আশা করা যাচ্ছে।

👉 সর্বোচ্চ/মিনিট(°সে): ৩১.৫-৩৩.৫/২৮-৩০

👉বৃষ্টি: হালকা থেকে বিচ্ছিন্ন তীব্র

👉 মেঘলা : মেঘলা থেকে বিরতিহীন আংশিক

👉 বাতাসের গতি: হালকা থেকে বিচ্ছিন্ন দমকা

👉 বায়ু: দক্ষিণা/পূর্ব দিকে

👉 বজ্রপাত: মাঝারি

👉উষ্ণ: পরিমিত

👉আদ্রঃ খুব উচ্চ

👉আরাম: পরিমিত

এদিকে উত্তরবঙ্গে ভারী বৃষ্টি অব্যাহত থাকবে। উত্তরবঙ্গের জেলাগুলিতে ভারী বৃষ্টি হবে। ২৩ আগস্ট থেকে ২৫ আগস্ট শুক্রবার পর্যন্ত উত্তরবঙ্গের বেশ কয়েকটি জেলায় কমলা সতর্কতা জারি (Weather Update) করা হয়েছে। উত্তরবঙ্গের পাঁচটি উচ্চ জেলা-দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার এবং জলপাইগুড়ি-তে ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে।

অন্যদিকে, দক্ষিণবঙ্গের জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। হাওড়া, হুগলি, পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পশ্চিম মেদিনীপুর, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদীয়া সহ দক্ষিণের বেশ কয়েকটি দক্ষিণ বাংলা জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ববনা রয়েছে।

তবে হাওয়া অফিসের (Weather Update) মতে, দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টির পরিমাণ বাড়তে পারে। দক্ষিণাঞ্চলের জেলাগুলিতে জারি করা হয়েছে হলুদ সতর্কতা।

আরও পড়ুন:KYC Update:ব্যাঙ্কের লাইনে না দাড়িয়ে বাড়িতে বসে কীভাবে নিজেই করবেন ব্যাংকের কেওয়াইসি আপডেট?জেনে নিন!

By Sk Rahul

Senior Editor of Newz24hours