আজ সকাল থেকেই মেঘে ঢাকা আকাশ। সঙ্গে আর্দ্রতাজনিত অস্বস্তি। আপাতত এমনই আবহাওয়া অব্যাহত থাকবে। এমনটাই পূর্বাভাস (Weather Update) দিয়েছে আবহাওয়া দফতর। তবে বৃহস্পতিবার দক্ষিণবঙ্গের আবহাওয়ার খানিক পরিবর্তন হতে পারে।

মঙ্গলবার সকালে দেওয়া আবহাওয়ার পূর্বাভাস (Weather Update) অনুসারে, মঙ্গলবার বা বুধবার উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। তবে প্রায় সব জেলাতেই হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবারের মধ্যে উত্তরবঙ্গে আরও একবার ভারী বৃষ্টি হতে পারে। এদিনের পাশাপাশি বুধবার হালকা বৃষ্টি হতে পারে দক্ষিণবঙ্গে। কোথাও ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। পশ্চিমবঙ্গের কোথাও আপাতত দিনের তাপমাত্রার পরিবর্তনের কোনও সম্ভাবনা নেই।

আবহাওয়া আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, কলকাতা নিউ টাউনে আর্দ্র অবস্থা বিচ্ছিন্নভাবে অব্যাহত থাকবে। মাঝারি থেকে হালকা বৃষ্টি মধ্য সপ্তাহ পর্যন্ত থাকতে পারে এবং বৃষ্টিপাতের ফ্রিকোয়েন্সি আগামী সপ্তাহান্তে বাড়তে পারে।

👉 সর্বোচ্চ/মিনিট(°সে): ৩৩-৩৫/২৭-২৯

👉বৃষ্টি: হালকা থেকে বিচ্ছিন্ন স্বল্প সময়ের মাঝারি

👉মেঘলা: আংশিক থেকে বিরতিহীন মেঘলা

👉বাতাসের গতি: মাঝারি থেকে বিরতিহীন দমকা

👉 বায়ু: দক্ষিণা/পূর্ব দিকে

👉 বজ্রপাত: কম

👉উষ্ণ: পরিমিত

👉আদ্রঃ উচ্চ

👉আরাম: পরিমিত

আগামী ২৪ ঘন্টায় কলকাতা এবং আশেপাশের অঞ্চলের আকাশ আংশিক মেঘলা থাকবে। বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সর্বাধিক এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে ৩৩ এবং ২৮ ডিগ্রি সেলসিয়াস।

আরও পড়ুন:Rubel-Shweta: অসুস্থ রুবেল কিভাবে শরীর চর্চা করছেন? জানালেন শ্বেতা

By Sk Rahul

Senior Editor of Newz24hours