“বরণ” ধারাবাহিক দিয়ে টেলিভিশনে পা রাখেন অভিনেতা সুস্মিত মুখার্জী (Sushmit Mukherjee)। আর এরপরেই নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে তিনি জয় করে নিয়েছেন সকলের মন। বরণের পর মাধবীলতা ধারাবাহিকে শ্রাবণী ভুঁইঞার সাথে তাকে জুটি বাঁধতে দেখা গিয়েছিল। তবে সেই ধারাবাহিক কিছুদিনের মধ্যেই বন্ধ হয়ে যায়।

এরপর যদিও শ্রাবণীকে মুকুট ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। কিন্তু এখনও পর্যন্ত সুস্মিতকে কোনো ধারাবাহিকে দেখা যায়নি। তবে আর বেশি দেরি নয়। কিছুদিনের মধ্যেই তাকে দর্শক দেখবেন নতুন এক ধারাবাহিকে। সেরকমই শোনা যাচ্ছে এখন টেলি পাড়ায়।

এই নিয়ে আনন্দবাজার অনলাইনকে সুস্মিত জানিয়েছেন, ‘হ্যাঁ, এটা ঠিক যে প্রাথমিক ভাবে কথাবার্তা একটা হয়েছে। তবে এখনও চূড়ান্ত কিছুই হয়নি। কিচ্ছু জানি না। তাই বেশি কিছু বললে ভুল বলা হবে। সত্যি যদি কিছু চূড়ান্ত হয়, তা হলে নিশ্চয়ই সবাই জানতে পারবেন। আসলে বলার মতো অবস্থায় কিছুই আসেনি।’

প্রসঙ্গত, নতুন ধারাবাহিকে শুধু কামব্যাক করছেন না সুস্মিত (Sushmit Mukherjee), শোনা যাচ্ছে তিনি নাকি বিয়েও করতে চলেছেন। টলি পাড়ায় গুঞ্জন সহ-অভিনত্রী প্রিয়া মণ্ডলের সঙ্গে প্রেম করছেন এই হিরো। তবে কি এবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন যুগল? সবটাই এখন সময়ের অপেক্ষা।

আরও পড়ুন: Recipe: গরমের দিনে অতিথি আপ্যায়ন করুন ঘরে বানানো ম্যাংগো মাস্তানি দিয়ে

Image source-Google

By Torsha