বলিউডের খ্যাতনামা সুপারস্টার অজয় দেবগান (Ajay Devgan) এখন সংবাদের শিরোনামে। বলিউডের বিভিন্ন সিনেমায় নায়কের চরিত্রে তার অভিনয়ের দক্ষতা বারংবার কেড়ে নেয় অনুগামীদের মন। একের পর এক অজয় দেবগানের (Ajay Devgan) ব্লকবাস্টার্ ছবি আমরা দেখতে পায়, যার সবগুলোতেই পরিচয় মেলে তার অভিনয়ের নিপুণতা।

কিছুদিন ধরে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে সাউথ ইন্ডাস্ট্রির প্রতি অজয় দেবগানের (Ajay Devgan) আশক্তির কথা। সম্প্রতি তিনি সাউথের এক ব্লকবাস্টার ছবির রিমেক্ (remake) করতে চলেছেন। যদিও এর আগেও তিনি অনেক সাউথের ছবির রিমেক্ করেছেন।

এবারে জানা গিয়েছে খুব শীঘ্রই দক্ষিণী একটি বিখ্যাত ছবির রিমেক্ করতে চলেছেন অজয় দেবগান (Ajay Devgan)। হিন্দি রিমেকেই মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। শুরু হতে চলেছে এই ছবির শ্যুটিং।

আর এই ছবির উদ্দেশ্যেই তিনি নিজেকে এমন করে রেখেছেন যা জায়গা করে নিয়েছে প্রতিটি ভক্তের মনে। সম্প্রতি কেরালায় অবস্থিত সবরিবালা মন্দিরে তীর্থযাত্রা করছেন অভিনেতা অজয় দেবগান (Ajay Devgan )। তবে শুধুমাত্র তীর্থযাত্রাই নয়, এটি করার আগে তাকে করতে হয়েছে এক কঠোর কৃচ্ছসাধন। একটি সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে, টানা একমাস তিনি চাটাই পেতে শুয়েছেন। সুস্বাদু খাবারের পরিবর্তে খেয়েছেন নিরামিষাশী খাবার। এমনকি এই একমাস তিনি চুল-দাড়ি কাটেননি, কোনো সুগন্ধিও ব্যবহার করেননি। আসা-যাওয়ার ক্ষেত্রে ব্যবহার করেননি জুতোও। প্রতিদিন কালো পোষাকে দিনে দুবার ভগবান ‘আয়প্পা’-কে নিস্ঠা ভরে পূজো করেছেন তিনি।

শোনা যাচ্ছে দক্ষিণী হিট ছবি ‘কৈথি’-র রিমেক্ হতে চলেছে খুব শীঘ্রই। তবে সিনেমার শ্যুটিং-এর আগেই টানা একমাস কঠোর তপস্যার মধ্য দিয়ে গেছেন।

আর যে ছবির জন্য তার এত তপস্যা খবর সূত্রে সেই ছবির নাম হতে চলেছে “ভোলা”। অনেক অনেক শুভেচ্ছা অভিনেতা অজয় দেবগানকে (Ajay Devgan)।