মাতৃভক্ত ছেলে। রেললাইনে মাথা দিয়ে আত্মহত্যার (Suicide) চেষ্টা। কারণ স্বপ্নে মা-কে সে দেখেছে কথা বলেছে। মায়ের কাছে চলে যাবে সে এমন কাকুতি-মিনতি জানিয়েছে স্বপ্নে, মা তাকে যেতে বারণ করলেও সে নাছোড়বান্দা। তাই সে আত্মহত্যা করে মায়ের কাছে যাওয়ার জন্য রেল লাইনে গলা পেতে শুয়ে ছিল।

মায়ের মৃত্যু হয়েছে 11 দিন হল। গতকাল মায়ের শ্রাদ্ধ শান্তি সেরেছে ছেলে। কিন্তু মায়ের শোকে দিশেহারা হয়ে পড়ে এই যুবক। স্থানীয় এক যুবক দেখতে পেয়ে দৌড়ে যায়। মাত্র কয়েক মিনিটের মধ্যেই দীঘা গামী রেল এসে পড়তো। ওই যুবকের তৎপরতায় গ্রামবাসীকে জড়ো করে উদ্ধার করে যুবককে। উদ্ধার করতে যথেষ্ট বেগ পেতে হয়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

দিঘা বাইপাস রেল ক্রসিং এর কাছে এই ঘটনাটি ঘটেছে।ওই যুবক রেললাইনে পাতের উপর মাথা রেখে শুয়ে ছিলেন। স্থানীয় মানুষেরা দীঘা জিআরপি থানায় খবর দেয়। বাড়িতে খবর পাঠাযনো হয়। যুবককে র মা পার্বতী দেবী মারা গেছেন, গতকাল মায়ের শ্রাদ্ধ অনুষ্ঠান শেষ হয়।তারই শোকে আত্মহত্যা করতে এসেছিল ওই যুবক।ওই যুবকের নাম বন্ধন পট্টনায়ক। তবে মায়ের মৃত্যুর পর মানসিকভাবে যুবক যথেষ্টই বিধ্বস্ত এমনটাই চিকিৎসকেরা জানাচ্ছেন।

আরও পড়ুন : Kapil Sharma : বায়োপিক হতে চলেছে কৌতুক অভিনেতার