লতা মঙ্গেসকারের (Lata Mangeshkar) সুস্থতা কামনা করে এবার প্রার্থনা করলেন সারেগামাপার মঞ্চ। এক অন্যরকম রূপে লতামঙ্গেসকারের সুস্থতার কামনা চেয়ে ঈশ্বরের কাছে প্রার্থনা করে। শিল্পী থেকে শুরু করে কামনা করতে দেখা যায় মঞ্চে উপস্থিত বিচারকদের। শুধু তার সুস্থতা কামনা নয়, তার পাশাপাশি আজকের সমস্ত এপিসোড লতাজির গাওয়া গান পরিবেশন করে প্রতিযোগিরা। এর পাশাপাশি গান পরিবেশন করতে করতে বিচারকের আসনে কেঁদে ফেললেন বিচারক বিশিষ্ট সংগীত শিল্পী হিমেশ রেশমিয়া।

কথায় আছে সংগীতজগতের সংগীতের রূপকার বলা হয়। লতামঙ্গেসকরের (Lata Mangeshkar) বিগত কিছুদিন ধরে তার শারীরিক অবস্থার অবনতি হয়। তার চিকিৎসা চলছে আইসিইউতে। গোটা দেশ যখন এই সংগীতশিল্পীর অসুস্থতার কারণ নিয়ে চিন্তিত ঠিক তখনই ভারতরত্ন এর সংগীত শিল্পী লতা মঙ্গেশকরের শুভকামনা প্রার্থনা করে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগি থেকে শুরু করে বিচারক এবং ঝুড়ি মেম্বাররা। তারা হাতে মোমবাতি নিয়ে তার সুস্থতা প্রার্থনা করে।

এই বিষয়ে বিচারকদের বক্তব্য সংগীত জগতে লতা মঙ্গেশকার খুব বড় এক নাম। তাই তার অসুস্থতার খবর আমাদেরকে অনেকটাই ব্যাকুল করে তুলেছে। যাতে খুব তাড়াতাড়ি লতাজি সুস্থ হয়ে বাড়ি ফিরে তাই তার সুস্থ কামনার জন্য সংগীতজগতের এই রত্নাকর লতাজি সুস্থতার জন্য আমাদের এই অভিনব প্রার্থনা।

আরও পড়ুন : Big Boss: ‘বিগ বস ১৫’ এর গ্র্যান্ড ফাইনালে সিদ্ধার্থের উদ্দেশ্যে বিশেষ পারফরম্যান্স শেহনাজ গিলের

By Sk Rahul

Senior Editor of Newz24hours