কলকাতা তথা বাংলার দুই প্রতিনিধি ATKMB ও SCEB র চলতি আইএসএল মরশুম খুব একটা সুখকর যাচ্ছে না।। একদিকে যেমন ATKMB পর পর দুই ম্যাচে হারের সম্মুখীন হয়েছে। ঠিক সেরকমই বাংলার আরেক প্রতিনিধি ফ্র্যাঞ্চাইজি দল “এস.সি ইস্টবেঙ্গল” (SC East Bengal) ও শেষ দুই ম্যাচের একটিতে হেরেছে ও একটিতে ড্র করেছে।

আজ SCEB এর কাছে বড়ো চ্যালেঞ্জ,, জয়ের সরণিতে ফিরে আসার সুবর্ণ সুযোগ।। আজ সন্ধ্যা ৭:৩০ মিনিটে নৈশালোকে লাল হলুদ শিবির নামতে চলেছে বর্তমানে লীগ টেবিলের একদম নিচে থাকা দল “এফ.সি গোয়া”র বিরুদ্ধে।। শেষ ম্যাচে শক্তিশালী “চেন্নাইয়ান এফ.সি”র সঙ্গে গোলশূন্য ম্যাচ ড্র করে অনেকটাই আত্মবিশ্বাস ফিরে পেয়েছিল এস.সি ইস্টবেঙ্গল শিবির।

আরও পড়ুন : vicky -katrina : বিয়ের স্থানে চলে গেলেন ক্যাটরিনা ও তাঁর মা

সেই ম্যাচে দুর্দান্ত ফুটবল খেলে ম্যান অফ দ্য ম্যাচ এর খেতাব যেতেন সদ্য মহামেডান থেকে আসা “হীরা মণ্ডল”। বর্তমানে SCEB ও খুব একটা ভালো জায়গায় নেই। তারা ৪ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের দশম স্থানে অবস্থান করছে। আর গোয়ার দলটি ৩ ম্যাচ খেলে ০ পয়েন্ট নিয়ে রয়েছে একাদশ স্থানে। সেই হিসাবে আজ মূলতঃ দশম বনাম একাদশ এর লড়াই।

আজকের ম্যাচটি জিতলে যে লাল হলুদ শিবির অনেকটাই সুবিধাজনক স্থানে উঠে আসবে এবিষয়ে কোনও সন্দেহ নেই।। তবে দেখা যাক, এই ম্যাচ থেকে চিমারা ৩ পয়েন্ট তুলতে পারেন কিনা এখন সেটাই দেখার।।

By Sk Rahul

Senior Editor of Newz24hours