আবারো মানবদরদী সাংসদের প্রমান দিলেন অভিনেতা দেব (Dev)। আর্থিক প্রতিবন্ধকতা পাওয়া এক দুস্থ ছাত্রের পাশে এসে দাঁড়ালেন অভিনেতা দেব। ছেলেটির পড়াশোনা সুবিধার্থে ল্যাপটপের ব্যবস্থা করে দিলেন ঘাটালের (Ghatal) তৃণমূল সাংসদ।

আজ মহাকুমার শাসকের অফিস থেকে ল্যাপটপটি দেওয়া হয় এই পড়ুয়াকে। জানা যায় ঘাটালের রঘুনাথপুরের এই অভাবী দরিদ্র ছাত্র স্থানীয় বিনাপানি হাইস্কুল এর দ্বাদশ শ্রেণীতে পঠন-পাঠন করে সুমন মোদি। স্কুলের পড়ার ফাঁকে ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা কোর্স করছে সুমন।

আরও পড়ুন : Sushant Singh Rajput : সুশান্ত এর পরিবারের পাঁচ সদস্য মৃত

আর ডিপ্লোমা কোর্স করতে সুমন অনেকদিন ধরে বাধা পাচ্ছিল ল্যাপটপের জন্য। এই খবর সংসদ তথা অভিনেতা দেব জানতে পারে পশ্চিম মেদিনীপুর (Paschim Medinipur) জেলা পরিষদের শিক্ষা কর্মদক্ষ বিকাশ চন্দ্র মহাশয় এর কাছ থেকে। বিকাশ বাবুর কাছে সুমনের আবেদন করার কথা জানতে পারার পর এই সাহায্যের হাত বাড়িয়ে দেয় দেব (Dev)।

যদিও ছেলেটির হাতে ল্যাপটপ তুলে দেওয়ার সময় অভিনেতা উপস্থিত না থাকলেও সংসদের এই সিদ্ধান্তে আপ্লুত এই ছাত্রটি। সুমনের চোখমুখে এক আনন্দের ছোঁয়া লক্ষ্য করা যায়। তবে এ বিষয়ে রাজনৈতিক মহলের ধারণা, দেবের এই ধরনের উদ্যোগ বহু মানুষের কাছে তার মানবদরদী ছবি প্রকাশ পাবে।

তার পাশাপাশি ছেলেটির অসমাপ্ত স্বপ্ন হয়তো আর থেমে থাকবে না, এমনটাই ভাবছে তার পরিবারের লোক। অভিনয় জগৎ থেকে সময় বার করানোর পর এ ধরনের উদ্যোগ সাংসদ অভিনেতা দেব কাছ থেকে পেয়ে খুশি সুমনের পরিবারে।