দীর্ঘদিনের বান্ধবী পত্রলেখার (Patralekha) সঙ্গে সোমবার গাঁটছড়া বাঁধলেন রাজকুমার রাও। রাজকুমার এবং পত্রলেখা, যারা এক দশকেরও বেশি সময় ধরে ডেটিং করছেন, শুধুমাত্র তাদের পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ঐতিহ্যবাহী অনুষ্ঠান করে বিয়ে করেছেন। নিউ চণ্ডীগড়ের দ্য ওবেরয় স্পা রিসোর্টে বিবাহ সম্পন্ন করেন তাঁরা ।

বিয়ের ছবি শেয়ার করে রাজকুমার লিখেছেন, “অবশেষে ১১ বছরের প্রেম, রোমান্স, বন্ধুত্ব এবং মজা সবের পরে, আমি আজ আমার সবকিছু, আমার প্রেমিকা , আমার সেরা বন্ধু, আমার পরিবারকে বিয়ে করেছি। আজকে “তোমার স্বামী ” বলে ডাকার চেয়ে আমার জন্য বড় সুখ আর কিছু নেই, চিরকালের জন্য .. এবং তার পরেও ”

পত্রলেখাও (Patralekha) একটি পোস্ট শেয়ার করেছেন। তাতে লেখা ছিল, “আমি আজ যে আমার সব কিছু তাঁকেই বিয়ে করেছি; আমার বয়ফ্রেন্ড, আমার ক্রাইম পার্টনার , আমার ফ্যামিলি , আমার সোলমেট …গত ১১ বছর ধরে আমার সেরা বন্ধু! তোমার স্ত্রী হওয়ার চেয়ে বড় অনুভূতি আর নেই! এখানে আমাদের চিরকালের জন্য

বিয়ের জন্য, রাজকুমার রাও একটি গোলাপী দোপাট্টার সাথে যুক্ত একটি ট্রাডিশনাল অফ-হোয়াইট শেরওয়ানি বেছে নিয়েছিলেন। পত্রলেখা (Patralekha) একটি লাল লেহেঙ্গা পড়েছিল। তার দোপাট্টা উপরে বাংলা শব্দ লেখা ছিল -” আমার পরাণ ভরা ভালোবাসা তোমাকে সমর্পন করলাম। ”
আরও পড়ুন :Prithviraj : সামনের বছর মুক্তি পাবে ” পৃথ্বীরাজ “