শহীদ কাপুর এবং মৃণাল ঠাকুর অভিনীত ‘জার্সি’ (Jersey) অবশেষে COVID-19 মহামারীজনিত কারণে বেশ কিছু বিলম্বের মুখোমুখি হওয়ার পরে একটি নতুন মুক্তির তারিখ পেয়েছে। গৌতম তিননানুরি পরিচালিত, আল্লু অরাবিন্দের উপস্থাপিত, দিল রাজু, এস নাগা ভামসি এবং আমান গিল প্রযোজিত ছবিটি এখন ১৪ এপ্রিল ২০২২ -এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে

আসন্ন স্পোর্টস ড্রামা ‘জার্সি’-তে (Jersey)প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে শাহিদ কাপুর ও মৃণাল ঠাকুরকে। স্পোর্টস ড্রামাটিতে শহিদ কাপুরকে একজন ব্যর্থ ক্রিকেটার এবং একজন অসহায় পিতা হিসেবে দেখানো হয়েছে যিনি তার ছেলের ক্রিকেট জার্সি পাওয়ার ইচ্ছা পূরণ করতে চান যেখানে মৃণাল ঠাকুর তার কর্মজীবী ​​স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। ভিডিওটির গানে দুই অভিনেতাকেই একসঙ্গে দেখা যাচ্ছে।

এর আগে, একটি শীর্ষস্থানীয় অনলাইন প্ল্যাটফর্মের সাথে কথা বলার সময়, মৃণাল চলচ্চিত্রের একটি গুরুত্বপূর্ণ দৃশ্য সম্পর্কে কথা বলেছিলেন। একটি নির্দিষ্ট দৃশ্যে যা ছবিটির (Jersey) ট্রেলারের একটি অংশ, তাকে শাহিদকে চড় মারতে হয়েছিল এবং অভিনেত্রী সত্যিই নার্ভাস ছিলেন। ‘জাব উই মেট’ অভিনেতা তাকে শান্ত করলেন এবং তাকে আরও স্বাভাবিক দেখাতে তাকে আরও শক্ত চড় মারতে বললেন।

আরও পড়ুন :Sandhya Mukherjee: প্রয়াত হলেন কিংবদন্তি গায়িকা সন্ধ্যা মুখার্জী