চলচ্চিত্র নির্মাতা আলী আব্বাস জাফরের (Ali Abbas Zafar) ৪০ তম জন্মদিন উপলক্ষে, বলিউড অভিনেতা শহীদ কাপুর সোমবার তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে একটি ছবি শেয়ার করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। ছবিটি শেয়ার করে, অভিনেতা অবশ্য তাদের আসন্ন সিনেমার প্রথম চেহারা প্রকাশ করেছেন।

১৭ জানুয়ারী, শাহিদ ইনস্টাগ্রামে যান এবং আলি আব্বাস জাফরের (Ali Abbas Zafar) সাথে তার আসন্ন চলচ্চিত্রের একটি পর্দার পিছনের ছবি শেয়ার করেন। শাহিদ, যিনি একটি সাদা শার্ট এবং কালো কোমরের জ্যাকেট পরেছিলেন, ছবিটিতে চলচ্চিত্র নির্মাতার দিকে তাকাতে দেখা যায়।

ছবিটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, “শুভ শুভ জন্মদিন @aliabbaszafar। লাভ ইউ লোড ভাই. শীঘ্রই সেটে আপনাকে দেখার জন্য অপেক্ষা করতে পারি না!!”

২০২১ সালের নভেম্বরে, শাহিদ আলী আব্বাস জাফরের (Ali Abbas Zafar) আসন্ন প্রকল্পের শুটিং শুরু করেন। তিনি পরিচালকের সাথে একটি খোলামেলা ছবি শেয়ার করে সবাইকে জানিয়েছিলেন, ক্যাপশন সহ, “দিন 1। রক্ত…অপরাধ…এবং প্রচুর অ্যাকশন। এই যে আমরা.. @aliabbaszafar আপনার খেলার মুখ দেখাতে ভাল হয়..”

এদিকে, আব্বাসও সোশ্যাল মিডিয়ায় গিয়ে লিখেছেন, “আসুন এটা শুরু করা যাক, আপনি কি পাগল, অদ্ভুত, বন্দুক এবং গ্যাংয়ের পাগলা যাত্রার জন্য প্রস্তুত।”

ANI-এর মতে, আসন্ন ফিল্মটি ২০১১ সালের ফরাসি ছবি ‘Nuit Blanche’-এর একটি রূপান্তর। কাজের ক্ষেত্রে , শাহিদকে ‘বুল’ এবং ‘জার্সি’-তেও দেখা যাবে।

আরও পড়ুন : Pandit Birju Maharaj: গুরুর প্রয়ানে শোকার্ত মাধুরী দীক্ষিত