মোহিত রায়না (Mohit Raina) এই মুহূর্তে বেশ পরিচিত নাম। টেলিভিশন সিরিয়াল ‘দেভন কে দেব… মহাদেব’-এ অভিনয়ের পরে বিখ্যাত হয়েছিলেন তিনি। উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক দিয়ে তার বড় পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন এই অভিনেতা । অভিনেতার বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে। ইতিমধ্যেই একটি পোস্ট ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে অদিতির সাথে গাঁটছড়া বেঁধেছেন।

‘উরি’ অভিনেতা মোহিত রায়না (Mohit Raina) শনিবার তার ভক্তদের অবাক করে দিয়েছিলেন যখন তিনি ইনস্টাগ্রামে অদিতির সাথে তার বিয়ের ছবি দিয়েছিলেন। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “ভালোবাসা কোনো বাধাকে চিনতে পারে না, এটা বাধা পেরিয়ে সামনে এগিয়ে যায় , এটি বাধার দেয়াল ভেদ করে তার গন্তব্যে পৌঁছায়, যা থাকে আশায় ভরপুর। সেই আশায আর বাবা-মায়ের আশীর্বাদে আমরা আর দুজন এখন আর আলাদা নই, একসাথে । এই নতুন যাত্রায় আপনার সকলের ভালবাসা এবং আশীর্বাদ দরকার। অদিতি ও মোহিত।

তিনি সায়েন্স-ফাই ‘অন্তরীক্ষ (2006)’ দিয়ে টেলিভিশনে তার অভিনয়ের সূচনা করেছিলেন, কিন্তু এটি ‘দেওন কে দেব মহাদেব’ (2011) তে ভগবান শিবের চরিত্রে অভিনয়ের জন্য মোহিত রায়নাকে (Mohit Raina) সকলের কাছে পরিচিত করে তোলে । সাম্প্রতিক তাঁকে ” সিদ্দাত ” ছবিতে দেখা গেছে।

আরও পড়ুন :Tirupati Balaji : তিরুপতি বালাজিতে আশীর্বাদ চাইলেন কঙ্গনা