কেজিএফ চ্যাপ্টার 2 এর পর সুপারস্টার যশ প্রশান্ত নীল পরিচালিত তার সিনেমার (KGF Chapter 2) প্রতি ভালোবাসা অনুভব করছেন। কেজিএফ তার আয়ের পাশাপাশি অনেক বক্স অফিস রেকর্ড ভেঙেছে, নেটিজেনরা ছবিতে তার অভিনয়ের জন্য প্রশংসা করছেন।

কিন্তু যশ আসলে হলেন নবীন কুমার গৌড়া এবং বিনোদন জগতে তার কোনো পূর্ব যোগসূত্র ছিল না? যশ একটি নিম্ন-মধ্যবিত্ত পরিবারের অন্তর্গত, তার বাবা একজন বাস কন্ডাক্টর এবং তার মা একজন গৃহিণী ছিলেন। অভিনেতা সর্বদা একজন সুপারস্টার (KGF Chapter 2) হতে চেয়েছিলেন, তাই, তিনি প্রতিকূলতার মুখোমুখি হয়েছিলেন এবং তিনি আজ যা তা হওয়ার জন্য কঠোর পরিশ্রম করেছিলেন।

নিজের স্বপ্ন পূরণ করতে, যশ পকেটে মাত্র ৩০০ টাকা নিয়ে বাড়ি থেকে পালিয়ে যান। একটি সাক্ষাত্কারে, অভিনেতা উল্লেখ করেছেন যে তিনি মহীশূর থেকে এসেছেন এবং হাসানে জন্মগ্রহণ করেছিলেন যেখানে তিনি বড় হয়েছেন। শৈশবের বেশিরভাগ সময় কেটেছে মহীশূরে। তিনি একটি মধ্যবিত্ত পরিবারের ছিলেন, তার বাবা ছিলেন একজন BMTC বাস চালক, মা ছিলেন একজন গৃহিণী। তবে তিনি সবসময়ই অভিনেতা হতে চেয়েছিলেন। তিনি বলেছেন, “অভিনেতা (KGF Chapter 2) হিসেবে মানুষ যে বাড়তি মনোযোগ পান, সিটি বাজানা এবং সবগুলোই আমি পছন্দ করতাম। আমি অনেক অভিনব পোশাক প্রতিযোগিতায় অংশগ্রহণ করতাম, এবং আমি নাচ করতাম। এটা আমাকে অনেক আনন্দ দিত । এভাবেই শুরু হলো সব এবং তা আমাকে এই জায়গায় নিয়ে এসেছে।”

আরও পড়ুন :Nimrat Kaur: চরিত্রের জন্য ওজন বৃদ্ধির ব্যাপারে কি বললেন অভিনেত্রী