মেগাস্টার অমিতাভ বচ্চনের ঝুন্ডের (Jhund) অন্যতম প্রযোজক সাবিতা রাজ হিরেমাথ বলেছেন যে তিনি “বিভ্রান্ত” কেন তার চলচ্চিত্রকে করমুক্ত করা হয়নি!

ঝুন্ড ছবিটি ৪ মার্চ থিয়েটারে প্রকাশিত হয়েছিল, এতে বচ্চনকে বিজয় বার্সে চরিত্রে দেখা গেছে, নাগপুর-ভিত্তিক অবসরপ্রাপ্ত ক্রীড়া শিক্ষক যিনি একটি বস্তি ফুটবল আন্দোলনের পথপ্রদর্শক ছিলেন।

চলচ্চিত্রটি (Jhund) চলচ্চিত্র নির্মাতা নাগরাজ মঞ্জুলে-এর হিন্দির কেটে আত্মপ্রকাশকে চিহ্নিত করেছে, যা তার প্রশংসিত মারাঠি চলচ্চিত্র ফ্যান্ড্রি এবং সাইরাতের জন্য পরিচিত।

ঝুন্ডের এক সপ্তাহ পরে, চলচ্চিত্র নির্মাতা বিবেক অগ্নিহোত্রীর দ্য কাশ্মীর ফাইলস , ১৯৯০ -এর দশকে উপত্যকা থেকে কাশ্মীরি পণ্ডিতদের নির্বাসনের উপর ভিত্তি করে, সিনেমায় খোলা হয়। চলচ্চিত্রটি কেন্দ্রীয় সরকারের কাছ থেকে সমর্থন অর্জন করেছে, যার মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি , কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির ( বিজেপি ) বেশ কয়েকজন নেতা ছিলেন, যারা সিনেমাটিকে সমর্থন করেছিলেন।

উত্তরপ্রদেশ, গুজরাট, মধ্যপ্রদেশ, উত্তরাখণ্ড, হরিয়ানা, কর্ণাটক, ত্রিপুরা এবং গোয়ার মতো রাজ্যগুলিতেও দ্য কাশ্মীর ফাইলস করমুক্ত ঘোষণা করা হয়েছিল৷

শুক্রবার, হিরেমাথ ফেসবুকে গিয়ে লিখেছেন যে কাশ্মীর ফাইলগুলি একটি গুরুত্বপূর্ণ চলচ্চিত্র হলেও ঝুন্ডও কম ছিল না।

“কিন্তু ‘ঝুন্ড’-এর (Jhund) প্রযোজক হিসেবে আমি হতবাক। সর্বোপরি, ‘ঝুন্ড’ও একটি গুরুত্বপূর্ণ চলচ্চিত্র এবং এর একটি গল্প এবং একটি বড় বার্তা রয়েছে যা দর্শকদের কাছ থেকে অসাধারণ প্রশংসা পেয়েছে,” তিনি বলেছিলেন।

আরও পড়ুন :accident:আবারও এক মর্মান্তিক পথদুর্ঘটনা, আহত ১২ জন মৃত ১