অভিনেত্রী এবং রাজনীতিবিদ কিরণ খের (Kirron Kher) সোমবার কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন বলে জানা যাচ্ছে। টুইটারে, কিরন খের খবরটি শেয়ার করেছেন এবং লিখেছেন, আমি কোভিডের পরীক্ষা করেছি। যাতে আমার রেজাল্ট পজিটিভ এসেছে। সুতরাং যে কেউ আমার সংস্পর্শে এসেছেন দয়া করে নিজের কোভিড-১৯ পরীক্ষা করুন।

২০২১ সালে, কিরন খেরের মাল্টিপল মায়লোমা যা এক ধরনের রক্তের ক্যান্সার ধরা পড়ে। তিনি ক্যান্সার পুনরুদ্ধারের পরে আবারও কাজে ফিরে আসেন এবং রিয়েলিটি শো, “ইন্ডিয়াস গট ট্যালেন্ট”-এর অন্যতম বিচারক ছিলেন। কিরন খের (Kirron Kher) অনেকের একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি বেশ কয়েকটি বলিউড ছবিতে স্মরণীয় অভিনয় করেছেন। অভিনেত্রী তার কেরিয়ার জুড়ে অনেক চরিত্রে অভিনয় করেছেন, তিনি দেবদাস, রং দে বাসন্তী, হাম তুম, দোস্তানা, ম্যা হুন না এর মত ছবিতে তার ভূমিকার জন্য কিরণ খের প্রচুর প্রশংসাও অর্জন করেছেন। তিনি অভিনেতা অনুপম খেরের (Anupam Kher) স্ত্রী। অনুপম এবং কিরন ১৯৮৫ সালে গাঁটছড়া বাঁধেন। তিনি পূর্বে গৌতম বেরির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন এবং ১৯৮১ সালে সিকান্দার খের নামে একটি ছেলের জন্ম দেন। কিরণ খের (Kirron Kher) বর্তমানে প্রধানত বিজেপি নেতা হিসেবে তার রাজনৈতিক কাজে ব্যস্ত। কিরণ খেরকে সর্বশেষ দেখা গিয়েছিল ২০১৪ সালের রোমান্টিক কমেডি-ড্রামা ফিল্ম খুবসুরাত-এ। ছবিটি পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ এবং প্রযোজনা করেছেন রিয়া কাপুর, অনিল কাপুর এবং সিদ্ধার্থ রায় কাপুর। এতে অভিনয় করেছেন সোনম কাপুর, ফাওয়াদ খান, কিরণ খের, রত্না পাঠাঙ্ক শাহ এবং আমির রাজা হুসেন। চলচ্চিত্রটি ১৯৮০ সালের একই নামের চলচ্চিত্রের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

আরও পড়ুন…Mrs Chatterjee Vs Norway : নরওয়েতে সর্বোচ্চ আয়কারী হিন্দি চলচ্চিত্র হিসেবে জায়গা করে নিল রানি মুখার্জির ফিল্ম মিসেস চ্যাটার্জি VS নরওয়ে!